আমার বড়ো বোন আমার কাছে অসোহায়…. ২

দিদি ভাইয়ের চোদাচুদির Bangla choti golpo দ্বিতীয় পর্ব

আমি বোললাম ছি সজিব তুই আমাকে এই কথা বোলতে পারলি. ও তখোন বোললো ও আমির চুদলো তাতে দোস নাই ঠিক আছে আমি এখোনি আমিরগো বাড়িতে পুলাপান নিয়া যামু তার পর দুই জনেরই বিচার করুম ও আকাম করলে দুস নাই আর আমরা কিছু কইলেই দোস এর বিচার আপনে চাইবেন কি আমিই চামু.

তখোন আমি ঘাবরে যাই তাই ওকে বোলি আমার ভুল হয়ে গেছে তুই রাগ করিসনা আর কাওকে কিছু বলারও প্রোয়জন নাই আমি তোকে কিছু টাকা দিবোনে কালকে তাও কাওকে বোলিস না. ও বোললো ঠি কআছে বোলবো না তবে একটা শর্তে. আমি টাকা নিমুনা আমি বোললাম কি শর্ত ও ফট কোরে বোলে ফেললো আমির ভাই চুদছে আমি দেখছি. আর আমি কাওকে কমুনা যোদি আমাকেও দেন.

আমি বোললাম সজিব ছি তুই এই কথা বোলতে পারলি. ও তখোন আমাকে গাছের সাথে ঠেকাইয়া আমার ভুনিতে ওর ধন ঠেকাইয়া বোলে ক্যে আমার ধনের চাইতে আমিরে ধনের চুদা অনেক মজা যা তুই না চুদবার দিলি আমি যা কইছি তাই এখোন কোরুম. বোলে ও আমাকে ছাইরা দিলো ওর লেওরা এতোখোন আমার গুদে আর ওর শক্ত বাহু আমাকে এমোন ভাবে জরিয়ে ধরে রেখে ছিলো যার কারনে আমি অণ্য আর এক সুখে ভাসছিলাম. ও যখোন ছেরে চলে যেতে চাইলো তখোন আমি ওকে পিছন থেকে জরিয়ে ধরি আর বলি দেখ ভাই আমার এই সর্বনাস করিছনা তর পায়ে পরি বোলে ওর পা জরাই ধরি. ও তখোন আমাকে বলে দেখেন আমি ও পুরুষ আমারও লোভ হয় আমারও আপনের দুদের ইস্পর্সে শুনাটা দারিয়ে গেছে. তাই চাইছি আর সর্বনাস কোরবোনা বোলেই সবাইকে জাই দিতে চাই. আমি ওর কথায় ওর পা ছাইরা দিলাম.

ও তখোন আমার সামনে বোসে পোরলো আর আমার একটা হাত ধোরে ওর দড়িয়ে থাকা ধনটা নিয়ে বোললো দেখ আমার ধনটা দারিয়ে গেছে তোমার এই দুদের ছোয়ায় বোলে আমার দুদে হাত দিলো আর টিপতে লাগলোআনেক আমি বোললাম দেখ এমোন কোরিছনা. ও তখোন আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে আমার ওপোরে উঠে পোরলো আর ওর ধনটা আমার গুদে গুতা মারতে লাগলো আমার ও গুদে পানি এসে গেলো আর শরীর অবস হয়ে গেলো. তাই আমি আর থাকতে না পেরে ওকে জরিয়ে ধরলাম ও আমার ঠুটে কিস কোরে বোললো দোলা আপা আমি কাওকে কিছু বোলবোলা যোদি আমাকে চুদতে দেন.

আমি ওকে বোললাম ঠিক আছে তুই যোদি কাওকে না বোলিস তাহোলে আমার কোনো আপত্তি নাই কিন্তু কাওকে বোলিছ না ভাই. ও আমাকে ফট কোরে বোললো ভাই মারাস কেন মাগি আমি কি তর ভাই সামিম যে ভাই কছ আমি তর ভাতার. আর তাই আমার কাছে তুই ভুদা মেইলা দিছছ বোলে আমার গুদ খামচে ধরলো. ও বুঝলো যে আমার গুদের রসে আমার ছেলোয়ার ভিজে গেছে.

তখোন ও বোললো তর ভুদায় পানি আইছে অথোচো নানা করনি দারা তর মজা দেখাইতেছি. বোলে ও ছেলোয়ার খুলবে আমি তখোন ওকে বোলি সজিব এখানে না চল ঐ পাট খেতে যাই ওখানে কেও দেখবেনা. ও আমাকে ধরে পাট খেতে নিয়ে যায়. ও আমাকে সুয়াইয়ে আমার ছেলোয়ার খুলে এরপর ও আমার ওপরে উঠে আর আমাকে কোরতে থাকে. ওর কাছে আমি খুব আনন্দো পাই ও প্রথম বার কোরে ওর লেওরাটয় আমার ভুদায় ডুকিয়ে রেখেই আমার বুকে সুয়ে থাকে. আমি ও ওকে বুকে জরিয়ে ধোরে রাখি. আমি ওকে বলি সজিব প্লিজ কাওকে বোলবিনা তো. ও আমার ঠুটে চুমু দিয়ে বলে না সুনা আমি তুমাকে পেলে কাওকে বোলবো না.

আমি ওকে ঠুকনা দিয়ে বোলি ইস সখ কতো আমি যেনো ওনার বৌ. ও আমাকে বোললো বৌ নাতো কি নইলেকি আমাকে চুদতে দিতে. আমি বোললাম আমি কি তোকে দিছি তুইতো জুর কোরে কোরলি. ও বোললো তুমার চাওয়া না থাকলে তুমার ভুদায় পানি এতোনা আর সত্য কোরে বলোতো তুমি মজা পাওনি. আমি বোললাম জানিনা. ওর বারাটা আমার ভুদার ভিতরে আবার দাড়িয়ে গেলো আমি ও তা বুঝতে পেলাম.

এতে আবার ও আমি তেঁতে উঠলাম আর ওকে বোললাম ছার আমাকে অনেক দেরি হয়ে গেছে. আমি বললাম ঠিকি কিন্তু আমি নিচ থেকে গুদটা উচিয়ে তলঠাপ দিচ্ছিলাম ও তখোন বোললো আমি জানি তুমি অনেক সেক্সি তাই আমি চানস খুজছিলাম আর তা আজ পেয়ে গেছি. কিন্তু একটা কথা আমি তুমার কোনো খতি কোরবোনা কিন্তু আমার সাথে সম্পর্ক নষ্টো কোরোনা. আমি বোললাম দেখাযাবে এখোন তারাতারি কর.

ও আমাকে প্রায় আধা ঘন্টার উপরে চুদে আমার ভিতরে মাল ফেললো সেই থেকে শুরু কিন্তু আমি ওর প্রেমে না ওর নেসায় পরেছি. কিন্তু আমি আমিরকে বিয়ে কোরতে চাই তুই বিশ্বাস কর ভাই তোকে তো আমি সব খোলাখুলিই বোললাম. তুই আমার আপন ছুটো ভাই বোলে কিন্তু আমি তোকে কিছু লুকাই নাই. আমি জানি তুই ও লুকাসনা. তাই বোলছি সামিম তুই আমাকে ভুল বুঝিছনা.

আমি দোলার গলা জরিয়ে ধোরে বোললাম আমি চাইনা তুই অন্য কার সাথে এই সব করছ. বোলে ওকে জরিয়ে ধরি. ও আমাকে জরিয়ে ধরে বলে আমি জানি তুই সজিবের চাচতো বোনকে কোরেছস আমিকি তোকে নিষেধ কোরেছি. আমি বোললাম ঠিক আছে আমি ও কাওকে কোরবো না তুইও কারও সাথে এসব করবিনা. আমার আর দোলার এসব খুলা মেলা আলাপে দুজনি একটু গরম হয়ে ছিলাম. তাই আমরা যখোন একে অপোরকে জরিয়ে ধোরলাম দুজনেই এক ঘোরের মোধ্যে ছিলাম আর দুজনেরই শরিরে ছিলো সেক্স.

আমি দোলার গুদে আমার ধন ঠেলতে লাগলাম আর দোলাও অর গুদ মেলে আমার ধনের গুতোর সুখ নিতে ছিলো. আমি আর থাকতে না পেরে দোলার উপরে উঠে গেলাম দোলাও দুইপা ছরিয়ে আমার নিচে চুপ কোরে আছে আমি ওর গুদে হাত দিলাম ও কিছুই বোললোনা. হটাৎ ও আমার গালে একটা থাপোর মেরে আমাকে ধাক্কা মেরে সরিয়ে দিলো আর বোললো তুই আমার ভাই তুই ও আমার সাথে এসব আসা করছ ছি. বোলে ও ঘুরে সুয়ে রইলো আমি ও লজ্জায় পেয়ে গুরে সুইলাম.

এর পর আমি ও দোলা কেও কারো সাথে কথা বোলিনা. কিন্তু আমি ওকে চোখে চোখে রাখি ও তা বুঝতে পারে. কিন্তু আমি দোলাকে ভিতরে ভিতরে চাই কিন্তু আপোন বোন বোলে কিছু সম্ভবনা আর এটা হয়ও না. দোলা আমার নিজের বোন ছি আমি ওকে নিয়ে কি ভাবি মাঝে মাঝে নিজের ওপোর ঘৃনা লাগে আবার যখোন ওর গুদে আমি আমার ধনটা দিয়ে গুতিয়েছি আর ভাবি যে কি মাংসো ওর গুদে আর কতো নরম আর আমার ধনটার কাছে ও একবার ফাক কোরে ধোরেছিলো এই সব ভাবলে আমি গরম হয়ে যাই.

এক সময় ও আমাকে বুঝালো, আপোন ভাই বোন এটা অন্যায় তখোন আমি ওকে বোলি দেখ দোলা আমি যোদি তোর সাথে কিছু করি তা যেমোন অন্যায় তেমোন অন্যের সাথে করাও অন্যায়. আমি তোকে একটা কথা বোলবো তুই রাগ কোরবিনা বল. ও বোললো ঠিক আছে বল কোরবোনা রাগ. আমি বোললাম তুই ভিসন সুন্দোরি যোদিও আমার বোন আমার আপন বড়ো বোন তবুও যা সত্যি তাই বোলবো. তুই কিছু মনে করিসনা তবে আমাকে ওয়াদা দিতে হবে তোকেও.
হেসে বোললো কি ওয়াদা.

ওয়াদাকি পরের পর্বে বলছি ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme