বাংলা চটি-ঘটনা ক্রমে মা হয়ে গেল প্রেমিকা-৫

বাংলা চটি গল্প -আমি প্রায় সবই শুনতে পেলাম. আমি চুপহ য়ে রইলাম. মা কাঁদছে. আমি মায়ের চোখ মুছে মাকে বললাম মা তুমিও তো আমাকে আপন ভাবোনা তাই আমাকেও কিছু বলোনি. মা বলল বলে কি লাভ. আমি বললাম আমিকি তুমার কিছু না. মা বলল তুইও আমাকে বুঝছনা তাই আমার কষ্টে তোর কিছু যায় আসেনা.

আমি কান ধরে মাকে বললাম মা কিছু মনে করবে না তো একটা কথা বোলতাম. মা বলল বল. আমি বললাম মা আমি তুমাকে কথা দিছি যে তুমি যা বোলবা আমি তাই মানুন আর যা কোরবা আমি তাই মানুন তাই আমি তুমার পাসে আছি তুমি সব দুঃক্ষ ভুলে যাও. আর আজ মজা কোরবো তাই ভিয়ার এনেছি অথচ শুধু শুধু মন খারাপ কোরে আছি.

মা বলল যা নিয়ে আয়. আমি মাকে বললাম মা তুমি কি আগে খেয়েছো মা বলল অল্প. আমি বললাম তুমি বেশি খেও না তাহলে. মা হাঁসল বলল পাগোল হয়ে কি উল্টোপাল্টা কিছু কোরে ফেলবো নাকি. আমি বললাম কোরতেও পারো মা বলল কোরলে কি তর কোনো সমস্যা. আমি বললাম না. আমি মাকে বললাম মা সত্যি তুমাকে অনেক সুন্দর লাগছে.

মা হাঁসলো আর দুই গ্লাসে বিয়ার ঢাললো. ঢেলে বলল সোহেল তোকে একটা কথা বলব. আমি বললাম কি কথা বলো. মা বলল সোহেল আমি আমার জীবোনের সব তোকে বলব তুওকি আমাকে সব বোলবি. আমি হেসে বললাম এটা এতো সিরিয়াস হয়ে বলার কি আছে. মা বলল আছে যদি তুই মেনে নেস তাহলে সমস্যা নেই আর না মানলে আমি আমার মনটাকে সেভাবে রাখবো.

আমি মাকে বললাম মা তুমি যদি আমাকে তুমার রাজা মনে করো তাহলে আমি রাজা আর তুমি আমাকে তুমার চাকর মনে কোরলে আমি তুমার চাকোর. আমিতো বলেছি আমি সব মানতে রাজি. মা বল তাহলে আমার মাথা ছুয়ে বল যে আমি যা চাইবো তুই না কোরবিনা. আমি হেসে মায়ের মাথা ছুয়ে বললাম শুধু তুমিই চাইবা আমি চামুনা . মা বলল চেয়ে দেখ মানা করি কিনা.

আমি বললাম মা আজ সারারাত ঘুমাবোনা মা হেসে বলল কি কোরবি তহলে সারা রাত জেগে? আমিও দুস্টোমি কোরে বললাম তুমার সাথে সারারাত আনন্দ কোরবো মা হাসলো. আমি বললাম মা প্রথমে আমি তুমার সাথে নাচবো তার পরেরটা তুমি চাইবা এর পর আবার আমি চাইবো এভাবে সারা রাত কাটাবো. মা বলল আমি রাজি.

আমি পুরো একটা বিয়ার খেয়ে উঠে মিউজিক ছারলাম আর মাকে ডাকলাম মা লজ্জা পেলো বলল আমার লজ্জা লাগছে. আমার হালকা নেশা হয়েছে তাই মাকে বলেই ফেললাম যে ইস এখন লজ্জা হচ্ছে অথচ আমি কাকে কিভাবে চুদেছি তা শুনতে লজ্জা লাগেনি মা বলল চুপ শয়তান.

আমি মাকে টেনে দাড় করালাম এরপর নাচতে লাগলাম. নাচতে নাচতে মাকে এমন ভাবে আমার কাছে টেনে এনে জরিয়ে ধরলাম তার ফলে আমার শক্ত ধনটা সজোরে গিয়ে মায়ের যোনিতে ধাক্কা মারলো আর মা ব্যাথায় ইস কোরে উঠলো. আমি ইচ্ছে কোরেই তা কোরলাম. মা ইস করায় আমি বললাম কি হোলো ব্যাথা পেলে মা হেসে ঠুকনা দিলো বলল জানিনা.

এরপর মা তার বুকটা আমার বুকে রেখে নাচতে লাগলো খেয়াল করলাম মায়ের নিন্মাঙ্গ আর আমার নিন্মাঙ্গের মধ্যে অনেক ফাক. তখন আমি মায়ের পাছায় হাতদি য়ে আমার দিকে টেনে আনলাম আর আমার বাড়াটা মায়ের গুদে চেপে ধরলাম মা লজ্জায় আমাকে জরিয়ে ধোরে আমার ঘারে মাথা রেখে আমার সাথে নাচতে লাগলো.

আমার বাড়াটা মায়ের গুদের ছুয়া পেয়ে আরো শক্ত হয়ে গেলো আর আমিও উত্তেজিত হয়ে উঠলাম তাই আমি আমার বাড়াটা দিয়ে মায়ের গুদে ধাক্কা মারতে লাগলাম. খেয়াল কোরলাম মা ও চোখ বুজে তার পা ছরিয়ে আমার বাড়ার গুতা খাওয়ার জন্য তার গুদটা আমার দিকে এগিয়ে রেখেছে. আমি উত্তেজিত গলায় বললাম দেখছো বাইরে সবাই তুমাকে আমারই বৌ মনে করেছে. মা হেসে বলল আর তাই তুই তর বৌএর পাছায় তর ধনও চেপে ধোরে ছিলি.

তুইও কি আমাকে তখন তর বৌ ভেবেছিলি. আমি বললাম তুমার কি মনে হয়. মা বলল সোহেল আমাকে ওরা খারাপ ভাষায় কথা বলেছে বলে তুর কষ্ট লেগেছে তাই না. আমি হ্যাঁ বললাম. মা বলল তোরইতো দুস. আমি বললাম কিভাবে মা বলল মিথ্যে বলবিনা সত্যি কোরে বোলবি, আমাকে দেখে কি তুই পাগল হসনি আমি বললাম কেনো বলোতো. মা বলল আমি দেখেছি আমাকে দেখে তোর ইটা আজ সারাদিন দাড়িয়ে ছিলো. তাই তুই বোললেই তো বুঝতাম যে হা আমার পেটের ছেলেই যদি পাগল হয় তাহলে বাইরে কি হতে পারে.

আমি বললাম তুমি আমার মা বলেই তো বোলতে পারিনি. মা বলল মা না হোলে কি কোরতি. আমি আমার ধনটা মায়ের গুদে চেপে ধরে বললাম তাহলে ঐটাই কোরতাম সবায় তুমাকে আর আমাকে যা ভেবেছে. মা বলে উঠলো সোহেল এবার আমি যা চাইবো তুই আমার সাথে তাই কোরবি. আমি বললাম ওকে. মা যা চাইলো তা আমি ভাবিনি. মা বলল সোহেল তুই কথা দিছস যে আমি যা চাইবো তুই তাই করবি. আমি বললাম হ্যাঁ মা বলল তুই মার সাথে তর রুমে গিয়ে ফুনে কথা বলবি আর আমি যা বলব তুই তা মানবি.

আমি ঠিক আছে বলে আমার ঘরে গেলাম. মা ফুন দিলো আমি ফুন ধরে বললাম হ্যাঁ মা বলো. মায়ের কথায় অবাকও হলাম আবার খুসিও হলাম. মা বলল সোহেল আই লাভ ইউ আমি তুমার মা না আমি তুমার প্রেমিকা শিউলি. মায়ের কথা শুনে আমি আবার নাম্বার দেখলাম যে মা নাকি ঐ শিউলি, না মা ই. আমি বললাম হ্যাঁ বলো. মা বলল তুমি ওয়াদা কোরেছো তুমি ঐ শিউলিকে ভুলে যাবে. আমি বললাম হ্যাঁ তাতো বলেছি. মা বলল সোহেল তুমি কি আমাকে তুমার প্রেমিকা শিউলির স্থান দিবা.

আমি বললাম মা তুমি কি তাই চাও? মা বোললো আমি এটাই চাই আর তুমিও যদি চাও তাহলে আমাকে আর মা বোলবেনা শিউলি বলে ডাকবা. আমি বোললাম ওকে জান আই লাভ ইউ শিউলি. মা জবাবে আই লাভ ইউ টু বোললো. আমি মাকে বললাম শিউলি আমি তোমাকে কাছে পেতে চাই মা বলল কিসের জন্য চাও জান. আমি বললাম বুঝোনা দাড়াও বুঝাচ্ছি.

ফুন রেখে মায়ের ঘরে গেলাম দেখি মা চিত হয়ে শুয়ে আছে. আমি গিয়ে মায়ের উপড়ে উঠে মাকে ইচ্ছে মতো চুমা খেলাম এরপর মাকে দেখলাম. মা জিজ্ঞেস কোরলো কি দেখো. আমি বললাম আমার বৌটা কতো সেক্সি. মা বলল পছন্দ হয়েছে. মাকে বললাম জান তোমার স্বামী কি তুমার পছন্দ হয়েছে. মা বলল সব পরে বলব. আমি বললাম কেনো এখন বলো মা বলল এখন সময় নস্ট কোরতে চাইনা.

আমি মাকে বললাম মা আমি এবার চাইবো. মা বললো আমার মা বলছ আমি না তর বৌ. আমি বললাম তুমি আমার মা ও বৌ দুটোই. মা হেসে বলল বুঝেছি তো এখন তুই কি চাস. আমি বললাম মা আজ তুমার ম্যেরিজডে তাই আমিচাই তোমার এই রাতটা বৃথা না যায়. মা বলল তুই কি কোরতে চাস, আমি বললাম দাড়াও.

আমি আমার রুমে এসে যতোটা সম্ভব রুমটা সাজালাম এরপর মায়ের ঘরে এসে মাকে বললাম আমার ঘরে যেতে. মা আমার কথায় আমার ঘরে গেলো আর আমি মায়ের আলমারি থেকে মা বাবার বিয়ের শেরোআনিটা বের কোরে পরলাম. এরপর আমার রুমে গেলাম. গিয়ে দেখি মা খাটে বসা. মা আমাকে দেখে নেমে এসে আমাকে সেলাম কোরলো আমি মাকে জরিয়ে ধরে সারা শরীরে আদর কোরতে লাগলাম এরপর মাকে বললাম মা আমি তুমাকে চুদবো.

মাকে চুদার গল্পটা পরে বলছি ……

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme