সী বীচে বোনের গ্রুপ চোদন – ৬

Bangla panu golpo – রাহুল বোনের ব্রার পেছন থেকে হুকটা খুলে দিয়ে ওর দুধের ভেতর হাত ঢুকিয়ে টিপতে শুরু করলো. আর এদিকে পঙ্কজ বোনের স্কার্টটা খুলে নীচে নামিয়ে দূরে ফেলে দিলো. আসে পাসের সবাই এই দৃশ্য গভীর ভাবে পর্যবেক্ষন করতে লাগলো. রাহুল বোনের ব্রাটা খুলে পাসে ছুড়ে দিল ওই লেবার ছোকরাগুলোর কাছে. ওরা আমার বোনের ব্রাটা তুলে নিয়ে কুকুরের মতো তার গন্ধ শুঁকতে লাগলো.

এটা দেখে পঙ্কজও বোনের প্যান্টিটা খুলে ওদের দিকে ছুড়ে দিল আর আমার বোনকে সম্পূর্ন উলঙ্গ করে দিলো. ওই লেবার ছেলে গুলো প্যান্টিটাও কুড়িয়ে নিয়ে তার গন্ধ শুঁকতে লাগলো. শালা কুত্তার বাচ্চা গুলো আমার একমাত্র বোনের প্যান্টি নিয়ে ঘাটছে. এই ভেবে আমার প্রচন্ড রাগ ধরছিল.

কিন্তু কিছু করার ছিল না আমার. আমার উলঙ্গ বোন তখন আমার বন্ধুদের শিকার হয়ে যাছিল. রাহুল আর পঙ্কজ নিজেদের জিব দিয়ে আমার বোনের গোটা শরীরটা চাটতে লাগলো. আর আমার অসহায় বোন আস্তে আস্তে কোঁকাতে থাকলো উম্ম্ম্ম্ম্ং ………… উফফফফফফ ……….প্লীজ় ছেড়ে দাও গো. উফফফফ …… ওরা দুজন আমার বোনকে সোজা করে দাঁড় করিয়ে দিয়ে ওর শরীরটা খেতে লাগলো.

পঙ্কজ বোনের গুদটা চাটতে চাটতে তার ভেতর নিজের জীব ঢুকিয়ে দিতে থাকলো. আমার বোনের মোনিংগ ক্রমস বাড়তে থাকলো. উমম্ম্ম্ম্ম্ … ঊঊঊফফফ্ফফফ ……… ঊঊঊম্মাআ…… আআআহ….. এরপর পঙ্কজ আমার বোনকে নিজের কোলে তুলে নিয়ে ওর দুধ খেতে লাগলো.

এদিকে পাসের ওই লেবার ছোকরা গুলো একদম পাসের সীটে চলে এলো. আসলে কেউ কিছু বলল না দেখে রাহুল আর পঙ্কজ ওদের দিকে আমার বোনের অন্তরবাস খুলে দেওয়াতে ক্রমস ওদের সাহস বেড়ে যাচ্ছিল. ওরা পঙ্কজের একদম পাসের সীটে এসে গেলো. সবচেয়ে সামনের ছোকরাটা সাহস করে নিজের হাতটা বাড়িয়ে দিলো আর আমার বোনের পিঠে হাত রাখলো. বোন তার হাতটা এক ঝটকায় সরিয়ে দিলো.

কিন্তু পঙ্কজ কিচ্ছু বলল না দেখে ওদের সাহস আরও বেড়ে গেলো. আবার ওই ছেলেটা হাত রাখলো বোনের পীঠের ওপর আর হাত বোলাতে লাগলো. এবারো বোন হাতটা সরিয়ে দিতে চইলো কিন্তু পঙ্কজ বোনের হাতটা ধরে ফেলল. এসব দেখে ওই ছেলে গুলোর সাহস আরও বেড়ে গেলো. এবার ওই ছেলেটা হাত বোলাতে বোলাতে আমার বোনের দুধের ওপর হাত নিয়ে এলো. আরও ২-৩টে ছেলে ওকে জয়েন করলো. পঙ্কজ এবরা আমার বোনকে ওদের সীটের দিকে ফেলে দিলো আর নিজে বোনের গুদটা খেতে শুরু করলো.

বোন গিয়ে পড়লো পাসের ছেলেটার কোলের ওপর. ওরা তো হাতে স্বর্গ পেয়ে গেলো. ৫-৬ জন মিলে ঝাপিয়ে পড়লো আমার বোনের ওপর. বোন তো কাঁদতে শুরু করলো বলল প্লীজ় পঙ্কজদা এরকম কোরো না. আমাকে এভাবে ওদের হাতে তুলে দিও না. কিন্তু কে শোনে কার কথা. পঙ্কজ তখন গুদ চাটায় ব্যস্ত. সে আরও জোরে জোরে নিজের জীব ক্রমশ ঢুকিয়ে দিছিল বোনের গুদের ভেতর. নিজের আঙ্গুল আর জীব দুটায সমানে চেলতে লাগলো পঙ্কজ. আর বোনকে পাগল করে দিতে লাগলো.

নিজের বোনকে চোখের সামনে রেন্ডি হতে দেখার Bangla panu golpo

এদিকে ওই লেবার ছোকরা গুলো তো এইরকম একটা শরীর হাতের সামনে পেয়ে পাগল হয়ে গেলো. ওরা সারাজীবন চেস্টা করলেও এরকম সুন্দরী যুবতী ভদ্র ঘরের মেয়ে পাবে না. তাই যা পেয়েছে তা হাতছাড়া না করে ওরা আমার বোনের শরীরের দিকে ঝাপিয়ে পড়লো. ওদের দিকে বোনের শরীরের একটা অংশ ছিল কোমর পর্যন্তও. ওরা সেটাই ব্যাবহার করতে লাগলো. কেউ বোনের ঠোঁট চুষতে শুরু করলো, কেউ বোনের পেটের ওপর হাত বোলাতে থাকলো, কেউ আবার বোনের বগল চাটতে থাকলো আর সামনের ছেলেটা আমার বোনের দুটো দুধের ওপর হামলে পড়ল.

এরপর পঙ্কজ আমার বোনকে সম্পূর্ন ভাবে ওদের হাতে ছেড়ে দিয়ে নিজে উঠে পরে নিজের প্যান্ট আর জঙ্গিয়া খুলে ফেলল. আর নিজের আখাম্বা বাঁড়াটাকে তা দিতে লাগলো.

এদিকে এই লেবার ছোকরা গুলো তো আমার বোনের গোটা শরীরের ওপর হামলে পড়লো. ওরা আমার উলঙ্গ বোনকে নিজেদের দিকে টেনে নিয়ে ওর গোটা শরীরের ওপর হাত বোলাতে থাকলো আর চাটতে থাকলো. আমি শুধু বসে বসে দেখছিলাম আর ভাবছিলাম কিভাবে আমার গ্রাজুযেট পাঠরতা বোন এরকম লেবার ক্লাস ছেলেদের ভোগ্য বস্তু হয়ে উঠলো. ওদের ওই নোংরা কালো কালো শক্ত শক্ত হাত গুলো আমার সুন্দরী যৌবনা বোনের সুন্দর নরম তুলতুলে শরীরের ওপর চলছিল আর ওদের ওই নোংরা খৈনি তেরনগা খাওয়া জীব দিয়ে ওরা আমার বোনের সুন্দর নরম মখমলে শরীরটাকে চাটছিলো.

পঙ্কজ এবার নিজের আখাম্বা বাঁড়াটা বড়ো করে নিয়ে আমার বোনের দিকে এগিয়ে গেলো. তখন বোন ওই লেবার গুলোর কোলের ওপর রেখে ওর গুদে নিজের আখাম্বা বাঁড়াটাকে আস্তে আস্তে ঢুকিয়ে দিল. বোন চিতকার করে উঠলো আআআআআহ ……. পঙ্কজ আবার নিজের বাঁড়াটাকে বের করে নিয়ে এবার একটু জোরে ঢুকিয়ে দিল. বোন এবার ককিয়ে চিতকার করে উঠলো আআআআহ ………. গোটা সিনিমা হলের লোকেরা এবার আমাদের দিকে তাকিয়ে দেখলো.

কেউ কেউ আবার নিজের সীট ছেড়ে আমাদের পিছনে এসে বসলো. এদিকে পঙ্কজ ক্রমস নিজের বাঁড়াটা ঢোকাতে আর বের করতে থাকলো. আস্তে আস্তে পঙ্কজের ঠাপের মাত্রা বাড়তে থাকলো আর বোনের চিতকারও. এইভাবে পঙ্কজ আরও জোরে জোরে নিজের বাঁড়া ঢুকাতে থাকলো আর বোন চিতকার করতে থাকলো আআআহ ……… উহ … …… উম্ম্ম্ম্ম্ ………… উফফফফফ……… ঊঊঊঊঊঊঊ দদদাআআ …… উমাআআগো … আর পারছি না ……….

১৫-২০ মিনিট পরে পঙ্কজ রেস্ট নিতে বসলো আর রাহুল উঠলো. সেও পঙ্কজের মতো ১৫-২০ মিনিট চুদে ফেলল. এরপর বোন তো ক্লান্ত হয়ে গেলো. এর মধ্যে আমার বোনের ৩-৪ বার জল খসে গেছে. রাহুল বসে পড়লো আর লোয়ার ক্লাস ছেলে গুলো পঙ্কজের পায়ে পরে বলল দাদা দয়া করে আমাদের একটু করতে দাও না গো, আমরা এরকম নরম মাখনের মতো গুদ কোনদিন পাবো না, প্লীজ় দাও না গো. আমাদের কাছে যা আছে তাই তোমাদের দিয়ে দিচ্ছি.

এই বলে ওরা প্রত্যেকে নিজেদের পকেট থেকে টাকা পয়সা বের করলো. কারো কাছে ২০০-৩০০ টাকার বেসি ছিল না.. কারো কাছে আবার ১০-২০ টাকার খুচরো পরে ছিল. পঙ্কজ তখন বলল ঠিক আছে কি আধা ঘন্টার মধ্যে সবাইকে কংপ্লীট করতে হবে. সিনিমা আর বেসি বাকি নেই.

ওরা তো হাতে স্বর্গ পেয়ে গেলো. ওরা সবাই আমার বোনকে একটা জড় বস্তুর মতো নিজেদের দিকের টেনে নিলো. আমার বোনের গায়ে তখন এত শক্তি ছিল না যে প্রতিবাদ করবে. কাঁদতে লাগলো. ওরা তো কান্না শোনার মূডে ছিল না. জীবনে যা ওরা কখনো পেতে পারবে না তার চেয়ে অনেক বেসি আজ পেয়েছে.

Bangla panu golpo পরবর্তী অংশ শীঘ্রই আসছে……

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme