বাংলা চটি-ঘটনা ক্রমে মা হয়ে গেল প্রেমিকা-৩

বাংলা চটি গল্প – হঠাৎ মা ঘরে ঢুকলো বলল কিরে কি ভাবতেছস। আর কি বিপদ যে তোর সব সুখ উধাও হয়ে যায়। মা বলল বিপদটা শিউলিকে নিয়ে না আমার কাছে সেসময় ধরা খাওআয় কোনটা। মা আমার পিছনে ছিলো। মা আয়নার আমার ঠাটানো ধনটা ঠিকই খেয়াল কোরলো। আর আমি জানি মা দেখেছে তাই খুব বেশি লজ্জা পেলামনা তবুও শুনাটাকে ম্যানেজ করার জন্য পকেটে হাত ঢুকিয়ে তা একপাসে চেপে ধোরে খাটে এসে শুয়ে লেওরাটাকে চাদর দিয়ে ঢাকলাম। মা আমার কান্ড দেখে হেসে বলল কিরে বললি না।

আমি বললাম মা তোমাকে সব বলব তার আগে বলো যে আমাকে রাগারাগি বা বকা ঝকা কোরবানা তাহলে বলব। আর সব শুনে তুমি আমাকে যা বোলবা আমি তাই মানবো এক বিন্দু ও তুমার কথার অবাধ্য হবোনা।

মা বলল প্রমিস কর আমি যা বলব শুনবি। আমি হ্যাঁ বললাম। মা বলল আমার গা ছুয়ে বল। মা গা ছুতে বলে তার দুহাতে খাটের উপর ভর কোরে আমার দিকে ঝুকলো। আমি মায়ের দুই দুধের ঢিবি আবার দেখে ভিতরে ভিতরে উত্তেজিতো হয়ে কাঁপছিলাম। তবুও মায়ের মাথায় হাত রেখে বললাম এই প্রতিজ্ঞা করলাম।

মা এর পর বলল সোহেল এই পৃথিবীতে তুই ছাড়া আমার আর আমি ছাড়া তোর ভালো আর কেও বেশি চাইবেনা তাই তর কথা শুনার আগে আমি তোকে একটা কথা বলি তুই আমাকে কিছু লুকাসনা আর আমি তোর মা ভেবে লজ্জাও পাস না। এটা তর কাছে আমার চাওয়া আর আমরা দুইজন ছাড়া বাসায় তো আর কেওনাই তাই যা বোলবি তা শুধু তুই আর আমি ছাড়া আর কেও জানবেনা। তাই তুই নির্দ্বিধায় বল।

আমি মাকে বললাম মা রাগ কোরোনা। মা আমার মাথা হাতাতে হাতাতে আমার গা ঘেসে বসলো আর বলল আমি এমনিতেই বুঝে যাবো তুই কিছু যদি লুকাস তাই বলছি তুই সত্যি যা তাই বলবি তাহলে কিছু বলবনা। কিন্তু মিথ্যে বললে বুঝবো আমাকে তুই কিছুই মনে করিসনা আর আমার জন্য তর কোন টানই নেই তাই আমাকে বলার প্রয়োজন মনে করছনা আর ভালোবাসা তো দূরের কথা।

বলে মা রাগের গলায় বলল তুইকি ভনিতা করবি না বলবি আমি কখন থেকে বলছি সব খুলে বোলতে আমার কাছে শেয়ার কোরতে আর কিভাবে বোললে তুই বুঝবি। আমি হেসে মায়ের কোমর জরিয়ে ধরলাম আর মাকে বললাম মা তুমি আমার মা তাই বোলতে একটু লজ্জা লাগছে।
আমি জ্ঞান হওয়ার পর কখোনো মায়ের কাছা কাছি দাড়াইনি আর ধরাতো দুরের কথা তাই আমি আবেগে ধরেছি বলে আমি তখোনো কিছু ফিল করিনি কিন্তু মা যখন হলকা কেঁপে উঠলো তখন বুঝলাম যে আমার স্পর্ষ মাকে শিহরিত করেছে তাই মাকে ছেড়ে দিলাম।

মা বলল সোহেল সমস্যা তর তাই সমস্যা সমাধানের জন্য তোকেই বোলতে হবে। মা আরো বলল আমি মা না হয়ে কি হলে বোলতে পারতি ঐ আন্টি হোলে না তোর প্রেমিকা শিউলি হোলে। আচ্ছা আমাকে তোর মা শিউলি না ভেবে তোর প্রেমিকা শিউলি ই ভেবে বল। মায়ের এই কথায় আমি মায়ের চোখের দিকে তাকালাম। মা ও তার অদ্ভুত দৃষ্টিতে আমার চোখে চেয়ে আছে।

আমি চোখ নামিয়ে মায়ের কোমর আবার জরিয়ে ধরলাম। আর মা নাভির নিচে কাপড় পরায় তার পেটে মুখ গুজতে আমার বেশ সুভিধা হলো। আমি মায়ের কোমর জরিয়ে মায়ের তলপেট ও কোমরে মাঝামাঝি মুখ গুজে বললাম মা ঐ খানকিই আমার বিপদের কারন। মা বলল কেন কি হয়েছে। ওকি সম্পর্ক রাখতে চায়না।

আমি বললাম মা ওনা আমি চাইনা সম্পর্ক রাখতে। মা বলল তো ওকে বলে দে যে তুই আর সম্পর্ক রাখবিনা। আমি বললাম মা আমি তো ওকে একথা বোলতেই পারছিনা। মা বলল সোহেল তুইকি ওকে খুব ভালোবাসস। আমি বললাম আরেনা তুমাকে না বললে বুঝবানা। মা বলল তাহলে পুরোটা বল।

আমি বললাম মা আমাকে ভুল বুঝোনা একটু বুঝার চেষ্টা কোরো প্লিজ। আমি তুমাকে সব খুলে বলছি। মা আমি ওকে বাসায় আনার পূর্বে একদিন রাতে প্রপোজ করি। ও আমার প্রপোজের জবাব পরে জানাবে বলল। এরপর ও আমাদের বাসায় এলো। এবং ও জানলো তুমার নামও শিউলি। জেনে খুব আবাক হলো আর রাতে ফুনে আমাকে বলল সোহেল আমি তুমার বৌ হলে আমার সাথে সেক্স কোরতে তোমার খারাপ লাগবেনা?

আমি বললাম কেনো? ও বলল আমার নাম আর তুমার মায়ের নাম এক। আমি বললাম তো। ও বলল তুমি যখন করার সময় আমার নাম বোলবা তখন কি তুমার দিধা লাগবেনা যে তুমি যাকে কোরছো তার নাম শিউলি আর তুমার মা নামও শিউলি। আমি বললাম যে দেখো শিউলি আমি আমার মাকে খুব ভালোবাসি তাই তুমার নাম শিউলি হওআয় আমি তুমাকে বেশি পছন্দ করি।

ও হঠাৎ বলল ও বুঝেছি তুমি আমাকে সব সময় চুদবা তুমার মা ভেবে তাইনা। আমার ভিষন রাগ হয় আর আমি মনে মনে বলি দাড়া তোকে আমি একবার চুদে আর চুদবোনা। মা এতক্ষন পা ভাজ কোরে বসেছিলো। আর আমার কথা শুনছিলো মা হঠাৎ তার দুপা সোজা কোরে মেলে দিলো।

মা পা সোজা করায় আমি মায়ের দিকে তাকালাম দেখলাম মায়ের মুখ কেমন যেন বিমর্শ হয়ে গেছে। আমি মাকে বললাম মা আমর উপর রাগ হচ্ছে না মা। মা একটু ঢোক গিলে কষ্ট কোরে হেসে বলল আরে না বল তার পর। আমি মাকে আরো শক্ত করে ধরে আবার মুখ গুজে আর মায়ের দুই পায়ের উপর আমার একটি পা তুলে দিয়ে বললাম মা তুমি আমাকে মারো যা খুসি করো আমি কিছু বলবনা। মা এর পায়ের উপর আমি পা দেওয়ায় আমার খারা লেওরাটা গিয়ে ঠেকলো মায়ের থুরায়। মা তা বুঝে ও কিছু বলল না। বরং বলল তারপর কি হয়েছে বল।

আমি বললাম যানো মা ও প্রথম যেদিন এসেছে সেদিনি আমার সাথে সেক্স করেছে। আমি ওকে এর পর আর বাসায় আনতে চাইনি। ওই একা বাসায় চলে আসত আর আমি না চাইলেও হাতের কাছে মেয়ে মানুষ থাকলে কোনো পুরুষ কি ঠিক থাকতে পারে। মা বলল ও তাই বুঝি। আমি হেসে বললাম হা। মা বলল তো প্রবলেম কি বল।

আমি মাকে বললাম মা শিউলি প্রেগনেন্ট দেড় মাসের তাই ও আমকে বিয়ে করতে বলছে। মা বলল বিয়ে কর সমস্যা কি আমি সব মেনেজ কোরবো। আমি মাকে বললাম মা তুমাকে একটা খুলাখুলি কথা বলব।

মা বলল যা বোললি তাকি খুলা খুলি ছিলোনা। তুই শিউলিকে চুদেছিস তাও বললি আর এখন বলছিস আবার খুলা খুলি ভাবে। আমি মায়ের মুখে চুদা শব্দোটা শুনে হাঁ করে রইলাম। মা বলল সোহেল আমি সব বুঝি আমিও তোকে জেনে বুঝেই শব্দোটা ব্যবহার কোরলাম যাতে তর আর আমার মধ্যে কোন লজ্জা না থাকে।আর আমি যেন তোর বিপদ দুর করতে পারি । হা বল খুলা খুলি ভাবে। বলতে বলতে মা বলল দেখি একটু সর কোমরটা ধরে গেছে একটু শুই।

এই বাংলা চটি গল্পের বাকিটা পরে ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme