পিসা ও মায়ের চোদনখেলা – মার লীলা-৪

Bangla panu golpo দাদু এখন মাকে পাক্কা খানকি মাগি বানিয়েছেন. যখন যেখানে ইচ্ছা হয় চোদেন. যেমন করে ইচ্ছা হয় তেমনি করে চোদেন. মা প্রান ভরে চোদা খেয়ে খুব খুশি. মার মাই জোড়া এখন লদলদে হয়েছে. আরো ভরাট,আরও নরম. ব্লাউজের ভেতর থেকেই ছলাক্ ছলাক্ করে দোলে. আর দাদু সুযোগ পেলেই একটা দুধ বের করে কপিং করতে থাকেন. আর অন্যটা টিপতে থাকেন জোরে জোরে.

মাঝে মাঝে শক্ত হয়ে থাকা বোঁটা ধরে টানতে থাকেন. ফিনকি দিয়ে পড়তে থাকা দুধ হাঁ করে খান আর মাকেও নিজের দুধ চোষাতে থাকেন. নিজে জোরে জোরে দুধ চুষতে চুষতে হঠাত মার ম্যানার বোঁটা কামড়ে ধরলে মা কামের চোটে পাগল হয়ে যায়. পা দুটো ফাঁক করে গুদটা কেলিয়ে দেয়. দাদু শায়া সমেত শাড়ি ওপরে তুলে মার কালো জঙ্গলে ঢাকা গুদে বিলি কাটতে থাকেন. তারপর একটা আঙুল ঢুকিয়ে দেন গুদের ভেতরে.

মা স্থির হয়ে বসতে পারে না. শরীর এদিক ওদিক করতে থাকে. কিছুক্ষন পর হড়হড় করে গুদের জল খসায়. একদিন দেখলাম মা পেছন দিক করে দাদুর কোলে বসেছে আর কোমর নাচাচ্ছে আঃ আঃ উঃ উঃ উফফ করে. দাদু মার লাউদুটো টিপছে. কিছুক্ষন পরে বৌমা আঃ আমার বেরোবে বলতে বলতে মার গুদে মাল ঢাললেন. মা যখন উঠে দাঁড়ালো তখন দেখি মার জাং বেয়ে সাদা থকথকে রস্ গড়িয়ে পড়ছে. এভাবেই বেশ চলছিল.

দাদুর যাবার সময় হল. দাদু যাবার সময় মার একটা দুধ টিপতে বললেন বৌমা এগুলো যত্নে রেখো. আবার এসে খাব. মা মুচকি হেসে বলল আচ্ছা বাবা তাই হবে. দাদু যাবার পর মা যেন হতাশ হয়ে গেল. ডাক্তার জেঠু নেই. একবার করে পূজারী কাকার ঠাপ খেয়ে মার মন ভরে না. এতদিন গুদে সবসময় বাড়া ভরে রাখার সুখটা যেন ছাড়তে পারছে না. ভরসা সেই মোমবাতি. এমন সময় বাড়িতে পিসি ও পিসামশাই এলো.

আমার পিসির নাম নমিতা. ডাক নাম নমি. পিসার নাম স্বপন. পিসা ডাক্তার. পিসা একটু চাপা গায়ের রঙ. কিন্তু পিসা খুব ভালো. পিসির বিয়ে হয়েছে ১বছর হলো. পিসি বলল বৌদি আসব আসব করছিলাম,আজ হঠাত করেই এসে পড়লাম. মা বলল বেশ করেছ. দুপুরে খাওয়ার পর একটা ঘরে পিসি ও পিসা শুয়েছে. আর একটা ঘরে মা শুয়ে আছে. মা পেচ্ছাপ যাবে বলে ঘর থেকে বেরোল. বারান্দা দিয়ে পিসির ঘরের পাশ দিয়ে যেতে একটা চাপা শব্দে মা থমকে গেল.

এ শব্দটা মার চেনা. বুঝল ভেতরে চোদাচুদি চলছে. মা বাড়ির পেছনে গিয়ে পুকুর পাড়ের দিকের জানালায় উকি মারল. দেখল পিসি নাইটিটা কোমর পর্যন্ত গুটিয়ে পিসার ওপরে উঠে কোমর নাচাচ্ছে. পিসা পিসির মাঝারি সাইজের মাই দুটো ধরে জোরে জোরে টিপছে. পিসি বলছে এখানেও কি ছাড়বেনা নাকি?

বৌদি যদি বুঝতে পারে. পিসা বলল নিজের বৌকে চুদছি তো কার কি বলার আছে. আর বৌদি সব বোঝে. যদি বৌদি চায় তো তোমাদের একসাথে চুদব.

পিসি বলল তুমি না দিন দিন অসভ্য হচ্ছ. বলতেই পিসিকে বিছানায় শুইয়ে ন্যাংটো করল আর নিজেও ন্যাংটো হল. পিসার ডান্ডা দেখে মা নিজেকে ঠিক রাখতে পারল না. কি বড় উঃ. পিসা এবার পিসির পাদুটো ফাঁক করে পিসির কামানো গুদে বাড়াটা ঢোকাতে থাকলো. উঃ উঃ উফফ মাগো…কি বড়ো তোমারটা. আস্তে ঢোকাও. মেরে ফেলবে নাকি. পিসা কিন্তু জোরে জোরেই ঠাপাতে থাকল.

কিন্তু কিছুক্ষন পরে পিসি উফফ আঃ করতে করতে জল খসিয়ে বলল এবার ছাড়ো. গুদে ব্যথা করে দিয়েছ. আর পারছি না. পিসা বলল কিন্তু নমি আমার এখনো হয়নি. পিসি গুদ থেকে বাড়া বের করে বলল নাড়িয়ে বের করে নাও. অগত্যা পিসা হাত মেরে রস বের করে পিসির মুখে ঢালল. পিসিও চুপচাপ সব রস খেয়ে নিল. মা এসব দেখে বুঝল পিসিকে চুদে পিসা সুখি নয়. মা গুদের রস শাড়ি দিয়ে মুছতে মুছতে ভাবল এত সুন্দর একটা বাড়ার স্বাদ থেকে কিছুতেই বন্চিত হওয়া যাবে না. কিছু একটা করতে হবে.

পরের দিন সকালে পিসা পুকুর পাড়ের জানালার সামনে দাড়িয়ে আছে. দেখল মা স্নান করছে. মার পরনের ফুলফুল ছাপা লাল শাড়িটা পরে মা গায়ের বিভিন্ন জায়গায় সাবান লাগাচ্ছিল. ব্লাউজ খুলে আঁচল ফেলতেই মার নধর মাইজোড়া বেরিয়ে পড়ল. সোনালি রোদে মার ডাঁসা মাই যেন চকচক করছে. খয়েরি বৃত্ত ও শক্ত বোটা যেন ডাকছে চোষার জন্য.

মা দুধ জোড়ায় সাবান লাগাচ্ছে আর হাত থেকে ম্যানাদুটো পিছলে বেরিয়ে যাচ্ছে. মা এবার থলথলে পেটে হাত বুলিয়ে সাবান সমেত হাতটা শায়ার নীচ দিয়ে চালান করে দিল. তারপর সাবান রেখে পুকুরে একটা ডুব দিল. পাড়ে এসে শায়াটা খুলে শাড়িটা জড়াতেই মার পুরো শরীরটা শাড়ির খাঁজে বোঝা যেতে থাকল. মাইদুটো যেভাবে দুলছে তাতে এখনি টিপতে ইচ্ছা করল পিসার. পাছার খাঁজে শাড়ি ঢুকে পাছার ছলাক ছলাক ভঙ্গিটা দেখে পিসার বাড়াটা পাছার খাঁজে ঘসতে ইচ্ছা হল.

এদিকে মা কখন ঘরে এসে দাড়িয়েছে পিসা খেয়ালই করেনি. মার ডাকে যেন সম্বিত ফিরল. সামনাসামনি মার এমন রূপ দেখে পিসার বাড়া পাজামার ভেতর থেকে তাঁবুর আকার নিল. মা এটা দেখে একটা মাগির মতো মুচকি হাসি দিল. পিসা খুব লজ্জা পেয়ে গেল. পিসার মাথায় ঘুরতে থাকল যেনতেন প্রকারেন মাকে চোদার কথা. দুপুরে মা টিভি দেখছে. পিসি ঘুমিয়ে যেতেই পিসা মার ঘরে এলো. বলল বৌদি গল্প করি,ঘুমিয়ে কাজ নেই.

পিসামশাই ও মায়ের চোদাচুদির Bangla panu golpo

মা টিভি বন্ধ করে বলল বসো বসো. একথা সেকথা হতে হতে পিসা বলল একা থাক, শরীরকে কিভাবে বোঝাও? মা বলল ও এমন কিছু ব্যপার না. মা বলল নমিকে চুদে কেমন সুখ পাচ্ছ?মার মুখে চোদা শব্দ শুনে পিসা একটু অবাক হল. তারপর বলল বিশ্বাস কর বৌদি নমি আমাকে পুরো সুখ দিতে পারে না. মা বলল জানি. পিসা বলল কি করে জানলে?মা বলল কাল দুপুরে তোমাদের লীলাখেলা আমি দেখেছি.

পিসা একটু চুপ করে গেল. মা বলল কী এত ভাবছ?তুমি তো ভালোই চোদ. মার মুখে এমন কথা শুনে পিসা বুঝে গেল মা কি চায়. পিসা বলল সঠিক মনের মতো মাগি না পেলে চুদে সুখ নেই. মা বলল তা কেমন মাগি পছন্দ?পিসা কপ্ করে মার একটা হাত ধরে বলল তোমার মত বৌদি. মা ছেনালি করে বলল যাঃ কি সব বলছ. পিসা মাকে বুকের কাছে টেনে এনে বলল ঠিক বলছি. বলেই মাকে কিস করতে শুরু করল. মা কোন বাধা না দিয়েই পিসার কিসের উত্তর দিতে থাকল.

পিসা এবার মার শাড়ির আঁচল ফেলে ব্লাউজের ওপর থেকে মাই টিপতে শুরু করল. মা বলল একবার ছাড়ো একটু আলগা হই. পিসা ছাড়তেই মা দাড়িয়ে শাড়ি শায়া ব্লাউজ খুলে উদোম ন্যাংটো হয়ে গেল. পিসা আর থাকতে পারলনা. লুঙি খুলে মাকে চিত করে বিছানায় ফেলে দিল. মার দুধ জোড়া পালা করে চুষতে থাকল. বৌদি তোমার বুকে কত দুধ.

মা উঃ উমম হমমম করছে. পিসা মার চুচির খয়েরি বৃত্তে জিভ বোলাতে থাকল. জিভের ছোঁয়া পেতেই মার মাইয়ের বোটাদুটো শক্ত হয়ে গেল. পিসা এবার হালকা করে বোটা কামড়াতে থাকল আর এক হাত দিয়ে একটা দুধকে পক্ পক্ করে টিপতে থাকল. এরপর পিসা মার পেটের চারপাশে জিভ বোলাতে থাকল. নাভীর খাঁজে জিভ বোলাতেই মা যেন শিউরে উঠল.

পেটের চর্বি খামচে খামচে পিসা মার গুদের চেরায় জিভ লাগিয়ে চাটতে শুরু করল. মা এবার আয়েশ করে পা দুটো ফাঁক করে পিসাকে গুদ চাটার সুবিধা করে দিল. পিসা এত নিপুন ভাবে গুদ চাটছিল যে মা বেশিক্ষন রস ধরে রাখতে পারল না. রস ছাড়তেই পিসা আরাম করে গুদের সব রস খেয়ে নিল. মা এবার গুদ থেকে পিসাকে সরিয়ে পিসাকে শুইয়ে পিসার বাড়া কচলাতে শুরু করল. তারপর বাড়াটা মুখে ভরে চুষতে থাকল. অনেক পুরুষের বাড়া চুষে মা এখন পাক্কা মাগি.

মার চোষনের ঠেলায় পিসার রস বেরিয়ে গেল. মা চেটেপুটে সব রস খাবার পরেও দেখল বাড়াটা একই রকম শক্ত. পিসা বলল মাগি এ বাড়া তোমার গুদের রস না খেলে নরম হবে না. মা বলল দেখি তোমার কত ক্ষমতা. মাকে পিসা শুইয়ে মার পা ফাঁক করে মার গুদে বাড়াটা ফচ্ করে ঢুকিয়ে দিল. মা এত বাড়া গুদে নিয়েছে,কিন্তু এরকম আস্ত বাঁশ ভেতরে নেয়নি. তাই মার মুখ থেকেও ওঃ উঃ উমম করে আওয়াজ বেরোল.

পিসা মার উচিয়ে থাকা মাই দুটো টিপতে টিপতে ঠাপাতে লাগল. বৌদি কেমন লাগছে? হমমম হমমমম খুব ভালো বলতে বলতে মা ঠাপ খেতে থাকল. মা বেশ কিছুক্ষন চোদন খাবার পর বলল আমি এবার উপরে বসব. পিসাকে শুইয়ে পিসার খাড়া বাড়ার ওপর মা গুদটা ফাঁক করে বসতেই ভচ্ করে মার গুদে বাড়াটা ঢুকে গেল. মা আরামে চোখ বন্ধ করে ওঠবোস করছে আর মার মাইজোড়া লাফাচ্ছে.

পিসা কখওনও বা দুধ টিপছে,মোচড়াচ্ছে. কখনও বা মাকে সামনের দিকে ঝুঁকিয়ে মার দুধ চুষছে. মার তিনবার জল খসে গেছে. মার গুদ থেকে রস গড়িয়ে পিসার বাড়া বেয়ে পড়ছে. ফচ্ ফচ্ ফ্চ্ শব্দে গোটা ঘর ভরে গেছে. অনেক্ষন এভাবে চুদছি. এবার কিছু নতুন হোক বলেই পিসা মাকে কুকুরের মতো হাঁটু গেড়ে বসালো. মার পাছার খাজে হাত বোলাতে বোলাতে মার গুদের চেরায় বাড়া লাগিয়ে পচাত্ করে ঠাপ দিল.

মা উমমম উঃ উঃ উফফ শীতকার দিতে থাকল. মার ডাঁসা পেঁপের মত মাইদুটো ঝুলতে থাকল. মার ঝুলন্ত মাইদুটো টিপতে টিপতে মাকে জোরে জোরে চুদতে থাকল পিসা. আঃ আঃ এবার বেরোবে বলতে বলতে মার গুদে পিসা প্রায় আধকাপ মাল ঢেলে দিল. মা কিছুক্ষন পর উঠে দাড়াতেই অনেকটা রস গুদের চেরা থেকে টস্ টস্ করে মাটিতে পড়ল. মা গুদটা ধুয়ে এসে পিসার বুকের ওপর শুয়ে পড়ল. পিসা মার পিঠে হাত বোলাতে বোলাতে বলল বৌদি কেমন লাগল?

মা বলল সত্যি বলছি,এমন চোদা কখনও খাইনি. তবে মানতেই হবে অনেক মাগি চোদার অভিজ্ঞতা আছে তোমার. মাকে চিত করে ফেলে মার উথলা মাই চুষতে চুষতে মার চুচির বোটায় জিভ বুলিয়ে পিসা বলল,তেমার গুদের অভিজ্ঞতা আছে অনেক বাড়া নেবার. এই বলে দুজনেই হেসে উঠল. মার দুধদুটো আরো কিছুক্ষন চটকে খেয়ে মার শরীরটা ছেড়ে পিসা লুঙ্গি পরে পিসির পাশে শুয়ে পড়ল.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme