ললিতার সাথে রিসর্টে রাত্রিবাস – ৪

Bangla sex story – স্নান সেরে ঘাড়ে, বগলে আর বাঁড়ায় ভালো করে পারফিউম স্প্রে করে নিল সাধন; তারপর রেডি হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখল। খালি গা, গলায় সোনার চেন, ঘাড়ে- বুকে পাউডার , আর কালো সিল্কের লুঙ্গিতে আপাদমস্তক দুশ্চরিত্র ! গরম মাল্লু সিনেমার প্রোডিউসার হিসেবে ভালই মানাবে। ললিতার এরকম পুরুষ-ই পছন্দ ; – প্রেম , ভালবাসার ন্যাকামি ছেড়ে যারা শুধু দেহসুধায় মজবে, আর বিছানায় ফেলে ছিঁড়ে খাবে ললিতার মতো রসালো যুবতীদের শরীর …

এই ৩০ বছরের জীবনে অনেক দেহসর্বস্ব বৌদিকে সাধন দেখেছে, বিছানায় সুখ-ও দিয়েছে , কিন্তু ললিতার মতন চোদন-খোর ভদ্রঘরের বউ কোনদিন দেখেনি সাধন ; সোনাগাছির মেয়েছেলেরাও বোধহয় ওর খানকী-পনা দেখলে লজ্জা পাবে !
লুঙ্গির তলায় সাধনের বাঁড়াটা অলরেডি চাগিয়ে উঠতে শুরু করেছে। কাঠের পার্টিশানের ওপারে ললিতা এখনো তৈরী হচ্ছে রাতের জন্যে। সব আলো নিভিয়ে, শুধু টেবিল ল্যাম্পটা জ্বালিয়ে রেখে একটা আলো-আঁধারী পরিবেশ তৈরী করলো সাধন । টি-ভি অন করে একটা মিউজিক চ্যানেল খুলল, তারপর মাধুরী দীক্ষিতের “ধক ধক ” করা বুকের খাঁজ দেখতে দেখতে সাধন সাধন হুইস্কির গ্লাসে চুমুক দিল।

“কি সাধনবাবু, ভালো আছেন ? ”
হাই-হিল জুতোয় শব্দ তুলে, পার্টিশান-টা সরিয়ে, ললিতা ঘরে ঢুকলো …

কালো শিফনের শাড়ির নেটের আঁচলটা বুকে এমনভাবে ফেলা যাতে ডানদিকের বুকের প্রায় সবটুকুই আঁচলের বাইরে বেরিয়ে আছে। পিঠ-খোলা কালো টাইট স্লিভলেস ব্লাউজের নেক-লাইন এতটাই নিচু, যে ললিতার ছত্রিশ-ডি কাপ সাইজ মাইয়ের বোঁটা -টুকু ছাড়া আর প্রায় কিছুই তাতে ঢাকা পড়েনি। পেটের থেকে অনেকটা নামিয়ে শাড়িটা পরেছে ললিতা। আঁচলের তলায় তলতলে পেট আর গভীর নাভিতে চোখ আটকে যাবে যেকোনো পুরুষ-মানুষের। গলা থেকে , খোলা নাভির উপর দুলছে সাদা মুক্তোর ছড়া – কালো শাড়ির উপর সাদা মালাটা যেন ললিতাকে আরও সেক্সি করে তুলেছে।

 পেট থেকে তেরছা ভাবে পাছার ঢালে আটকে আছে রুপোর কোমর-বিছে – এটা সেদিন রুনাবৌদির বাড়িতেও পরেছিল ললিতা। একটু উঁচু করে টপ-নট খোঁপা বেঁধেছে ললিতা। কপালে লাল-কালো ডিজাইনার বিন্দি, আর ঠোঁটে টুকটুকে লাল রঙের লিপস্টিক।
কানের পাশে ঝুলে পড়া একটা চুলের লতি আঙ্গুলে নিয়ে খেলতে খেলতে ললিতা ঘরে ঢুকলো।
“আমাকে তো আজকাল ভুলেই গেছেন সাধনবাবু ! ” – ঢং কর অনুযোগ করলো লাভলী ললিতা।

সাধন সোফা থেকে উঠে ললিতার কোমরে আলতো করে হাতটা রেখে গালে কিস করলো
“তোমাকে কি ভোলা যায় ললিতা ? তুমি-ই তো আজকাল ব্যস্ত হিরোইন হয়ে গেছ, আমার কাছে আসার সময় পাওনা ! ”
“এই তো আজ এলাম ” – সাধনকে দুষ্টু একটা হাসি দিয়ে ললিতা বলল – ” তা আপনি কি এখানেই দাঁড় করিয়ে রাখবেন, না ঘরে ঢুকতে দেবেন ? ”
” ঘর তো আজ তোমার জন্যেই রাখা আছে ললিতা ; সোফা , বিছানা – যেখানে ইচ্ছে সেখানে বসো “

“আপাতত সোফাতেই বসি ? আপনার ঘরে যখন এসেছি, একটু পরে তো বিছানায় উঠতেই হবে !” – সাধনের দিকে তাকিয়ে চোখ মেরে বলল ললিতা। তারপর পাছা দুলিয়ে হেঁটে গিয়ে সোফায় বসলো.বসলো। কালো শিফনের তলায় ললিতার ভরাট পাছা দুটোর দিকে তাকিয়ে সাধন অনুভব করলো , লুঙ্গির নিচে ল্যাওড়া টা ক্রমশ শক্ত হচ্ছে।
ললিতাকে একটা বড় হুইস্কি বানিয়ে দিল সাধন।
“চিয়ার্স”

সোফায় বসে সাধনের চোখ বার বার চলে যাছিল পাশে বসা ললিতার ব্লাউজের দিকে। আঁচল সরে গিয়ে ডানদিকের মাইটা প্রায় ব্লাউজ থেকে বেরিয়ে আসছে …
” উফ , আপনার শুধু ঐদিকে নজর সাধনবাবু !”
বুকের উপর আঁচলটা টেনে দিয়ে ছদ্মরাগে বলে ওঠে ললিতা।

” তোমার ওই ফিনফিনে নেটের আঁচলে কি আর ও জিনিষ ঢাকা পড়ে ললিতা ? তার চেয়ে আঁচলটা খোলাই থাক” – সাধন আঙ্গুল দিয়ে ললিতার বুক থেকে আঁচলটা খসিয়ে দিল।
” উমম ..আপনি না ….ভীষণ বাজে লোক !. ” মুখে বললেও ললিতা শাড়ির আঁচলটা আর কোল থেকে বুকে তোলার চেষ্টা করলো না ।

ললিতার প্রায় খোলা বুকের গভীর ক্লিভেজে আঙ্গুল বুলিয়ে দিতে দিতে সাধন বলল – “আমার একটা সিনেমায় তোমার এই বডিটা আমার লাগবে ললিতা ..দেবে ?”
সাধনের উরুর উপর হাত রেখে একটা ঢলানি হাসি হেসে ললিতা বলল ” আমার বডি আপনি চেয়েছেন আর পাননি , এমন কোনদিন হয়েছে ? “

 সাধন ললিতার ব্লাউজের সামনের হুক গুলো এক এক করে খুলে দিল। লাল স্যাটিনের কাপের উপর কালো লেসের ডিজাইন করা ব্রায়ে ললিতার থোলো থোলো মাই জোড়া কোনক্রমে আটকে রয়েছে।
সাধনের হাতটা বুক থেকে সরিয়ে আঁচলটা বুকে তুলে নিয়ে ললিতা সাধনের কানের কাছে মুখ নিয়ে গলা নামিয়ে বলল ” সারা রাত তো বাকি আছে সাধনবাবু, এত তাড়া কিসের ?”
“সারারাত এখানে থাকলে তোমার বর সন্দেহ করবে না ?”

“ও জানে আমি আমার দিদির বাড়ি থাকব ” – সাধনকে চোখ মেরে বলল ললিতা
তুমি কি সিনেমা কর তা তোমার বর জানে ? লাভলি ললিতা সিরিজের সিনেমা দেখিয়েছ নাকি ? ” ভুরু নাচিয়ে জিজ্ঞেস করলো সাধন।
“পাগল ? …. ও জানে আমি ওর সতী-সাধ্বী বউ ” – খিল খিল করে হেসে সাধনের গায়ে ঢলে পড়ল ললিতা
” তোমার এই সতীপনা যদি তোমার বর দেখত … “

 “একটা সিগারেট দিন না সাধনবাবু ” – ললিতা আবদার করলো
সিগারেট ধরিয়ে সোফা থেকে উঠলো ললিতা। টিভিতে তখন দক্ষিণী নায়িকা রম্ভা বুকে কাঁচুলি বেঁধে , মাই, উরু পাছা দুলিয়ে নাচছে। এক হাতে হুইস্কির গ্লাস আর অন্য হাতে সিগারেট নিয়ে ললিতাও রম্ভার নাচের তালে কোমর দোলাতে শুরু করলো। ভরাট পাছার উপর রুপোর বিছেটাও দুলতে লাগলো দুলুনির তালে তালে

 ঘাড় থেকে কোমর পর্যন্ত খোলা ললিতার পিঠের ঠিক মাঝখানে লাল ব্রায়ের স্ট্র্যাপ-টা খোলার জন্যে সাধনের হাতটা নিশপিশ করছিল
এক তামিল হিরো তখন রম্ভার কাঁচুলি বাঁধা বুকে চুমু খেতে শুরু করেছে। পাছা দোলাতে দোলাতে রম্ভা শিউরে উঠছে প্রেমিকের প্রতিটা চুমুর সাথে …

ললিতার ভরাট পাছার দুলুনি আর খোলা পিঠ দেখে সাধন আর নিজেকে ধরে রাখতে পারছিল না। ললিতাকে পিছন থেকে জড়িয়ে ধরে বুকের আঁচল টা সরিয়ে দিল সাধন। তারপর কোমরের গিঁট খুলে দিল , আর ললিতার শাড়িটা খসে পড়ল মাটিতে। ললিতার পরনে তখন শুধু লাল স্যাটিনের সায়া আর ব্রা। শক্ত খাড়া বাঁড়া টা সাধন ঘষতে শুরু করলো ললিতার পাছায়। ডান হাতটা পিছনে ঘুরিয়ে সাধনের লুঙ্গির উপর থেকে বাঁড়া টা ধরে নাড়িয়ে দিতে লাগলো ললিতা।

” আপনার সিনেমায় এরকম নাচ থাকবে নাকি সাধনবাবু ? ” ছেনালি করে প্রশ্ন করলো ললিতা
” তুমি রাজি হলেই থাকবে ললিতা ” সাধন উত্তর দিল
“উমম , তাই বুঝি ? আর আমার হিরো কি আপনি হবেন ? ” ঘাড় ঘুরিয়ে সাধনকে চোখ মারলো ললিতা
সোফায় বসে ললিতাকে কোলে বসালো সাধন, তারপর ব্রায়ের হুক টা খুলে দিল।

” উমম। . সাধনবাবু – কি করছেন ? আমি ম্যারেড মহিলা ,এইভাবে পরপুরুষের সামনে বুক দেখাতে আমার লজ্জা করেনা বুঝি ? ” এক হাতে মাই দুটো ঢেকে ললিতা লজ্জা পাবার ঢং করে বলল।
বুক থেকে হাতটা সরিয়ে দিয়ে সাধন ললিতার মাইয়ের উপর একটা চুমু খেয়ে বলল “তোমার এই সতীপনার ছেনালি গুলোর জন্যে তোমাকে আরও সেক্সি লাগে ললিতা !”
সুধু সায়া পরে ললিতা এলিয়ে শুলো সাধনের বুকের উপর। লুঙ্গির ফাঁস টা আলগা করে দিয়ে ললিতা সাধনের বাঁড়া টা নিয়ে খেলতে শুরু করলো
” সিনেমায় আমার রোলটা কিসের বললেন না তো ?” – ললিতা সাধনের কোলে শুয়ে প্রশ্ন করলো.

ললিতার মাই চটকাতে চটকাতে সাধন বলল ” তোমার চরিত্রের নাম কামিনী , বর বিছানায় সুখ দেয় না , আর অফিসের সেক্রেটারির সাথে শোয়। তাই কামিনী সেক্স করে বেড়ায় অন্যদের সাথে
” রিয়েল সেক্স সিন আছে তো ? ” ললিতা প্রশ্ন করে
” চারটে , বরের সাথে , বয়ফ্রেন্ডের সাথে দুটো – বিছানায় আর বাথরুমে শাওয়ারের নিচে , আর একটা থ্রি-সাম ”
” ওয়াও , থ্রীসাম টা কি রকম হবে ?”

” ম্যাসাজ পার্লারে , দুজন মুশকো ম্যাসিওর একসাথে চুদবে তোমাকে ”
” উমম। . এক্সাইটিং ” – ললিতা সাধনের লুঙ্গির ফাঁস আলগা করে বাঁড়া টা বের করে মুখে ঢোকায়
“একটা ম্যাস্কুলার হিরো জোগাড় করেছি তোমার বয়ফ্রেন্ডের রোলে ; দশ ইঞ্চি বাঁড়া -তুমি এনজয় করবে “

” উমম …. রোলটা আপনি তো করতে পারতেন সাধনবাবু। আপনিও আমাকে কম সুখ দেন না ” সাধনের লুঙ্গি খুলে দিয়ে বিচি নিয়ে খেলা করতে করতে বলে ললিতা।
সাধন এবার ললিতার সায়ার দড়ি খুলে ল্যাংটো করে দিল ললিতাকে। গলায় পরা মুক্তোর মালাটা ছাড়া ললিতার শরীরে আর কিচ্ছুটি নেই । সোফা থেকে উঠে দাঁড়াতে সাধনের লুঙ্গিটাও খুলে মেঝে তে পড়ে গেল।

পুরো ল্যাংটো হয়ে ললিতা আর সাধন বিছানায় উঠলো। ললিতার পা দুটো ফাঁক করে রসভরা গুদে সাধন ঠেসে দিল বাঁড়া খানা। ঠাপের তালে তালে দুলছিল ললিতার ডাঁসা মাই দুটো। ললিতার বুকের উপর মুখ নামিয়ে সাধন ললিতার একটা মাই মুখে ভরে নিয়ে চুষতে শুরু করলো।
“উমমমম ..আআআহ ..মা গো “- ললিতা চিত্কার করতে থাকে সাধনের আট ইঞ্চি লম্বা আখাম্বা বাঁড়া র চোদন খেতে খেতে
“আঃ .. কি টাইট গুদ তোমার ললিতা ! .. এমন গুদে চোদার সুখ ই আলাদা ” – সাধন ললিতাকে বলে চুদতে চুদতে।

” উমম .. মজা পাচ্ছেন তো ? ” – ললিতা প্রশ্ন করে – ঠিক যেন সোনাগাছির খানকি ; খদ্দের চুদে হচ্ছে সুখ পাচ্ছে কিনা খোঁজ নিচ্ছে !
” তোমাকে চোদার মত সুখ আর কাউকে চুদে পাইনা গো ললিতা ” – সাধন বলে ললিতার কানে কানে।
“আমার এবার রস খসে যাবে ললিতা , তোমার ক্লাইম্যাক্স হবে কখন ?” – সাধন বলে ললিতাকে
“আমারও এক্ষুনি হবে সাধন , আমার গুদের ভিতরে তোমার গরম ফ্যাদা ঢাল প্লিজ “

ললিতা বলতে বলতেই সাধন হড় হড় করে ঘন সাদা বির্য্য ঢেলে দিল ললিতার গুদে। ললিতা অনুভব করলো সাধনের ফেলা মালের উত্তাপ গুদ থেকে তলপেটের ভিতর ছড়িয়ে পড়ছে …. ললিতার নিজেরও ক্লাইম্যাক্স হয়ে গেল সেই সময় !
ঘাম , আর বীর্য্য রস মেখে জড়াজড়ি করে বিছানায় শুয়ে পড়ল ললিতা আর সাধন।

বরের কাছে না পাওয়া শরীরের সব সুখ আজ সারাদিন ধরে ললিতা পেয়েছে সাধনের কাছে। নিজের গোপন ফ্যান্টাসি আজ সত্যি হয়েছে – দুটো জোয়ান মদ্দ ছেলে যখন একসাথে ভোগ করেছে ললিতাকে; দুটো দশ ইঞ্চি লম্বা বাঁড়া একসাথে গুদ আর গাঁড়ে নিয়েছে ললিতা। কাল সকালে বরের কাছে ফিরে যাবে ললিতা ; তবে আজকের দিনটা কোনদিন ভুলতে পারবে না। সাধনের নেতিয়ে পড়া বাঁড়ায় একটা চুমু খেল ললিতা , তারপর পাশ ফিরে ঘুমিয়ে পড়ল।

সমাপ্ত ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme