ললিতার সাথে রিসর্টে রাত্রিবাস – ২

Bangla sex story – ” আমার কোলে বোসো সোনা ” – ললিতা কে নিজের দু পায়ের মাঝে বসিয়ে সাধন ললিতার নরম পাছার খাঁজে বাঁড়া টা ঘষতে শুরু করলো জলের তলায় , আর দু হাতে মাই টিপতে থাকলো |
জলের উপর আধো ডুবে আধো ভেসে ছিল ললিতার মাই দুটো |

” উমম, আমার পাছা আর মাইতে কি মধু আছে জানিনা বাবা ! তোমরা সব ছেলেরা এই দুটো দেখলেই পাগল হয়ে যাও ” – ছেনালি ভরা হাসি দিয়ে সাধনের বুকে ঢলে পড়ে ললিতা।
” তুমি জানো না ললিতা, , তোমার সারা শরীর থেকে সেক্স চুঁইয়ে পড়ে ; জওয়ানি কি আগ আছে তোমার বডি তে ” ললিতার দুই উরুর মাঝে হাত ঢুকিয়ে কুঁচকি ডলে দিতে দিতে ললিতার কানে ফিসফিস করে বলে সাধন।

জলকেলির পর স্নান করে ললিতা আর সাধন ঘরেই লাঞ্চ সেরে নিল | এরকম বিলাসবহুল রিসর্টে সাধন আগে কোনদিন থাকেনি | বাথরুমে বাথটাব ছাড়াও একটা বিশাল জ্যাকূজি আছে | ঘরের পিছনের কাঁচের দরজাটা খুললেই প্রাইভেট লন আর সুইমিং পুল | ঘরের সাথে লাগোয়া একটা লবি , যেটা কাঠের পার্টিশন টেনে দিলেই আরেকটা ঘর হয়ে যায় | সেখানে একটা ম্যাসাজ বেড রাখা | ম্যাসাজ নিতে চাইলে ঘরেই নেওয়া যাবে ; পার্লারে যাওয়ার দরকার নেই |

লাঞ্চের পর একটা সিগারেট খেয়ে সাধন ললিতাকে নিয়ে বিছানায় শুলো | মেয়েছেলে চোদার সময় সাধন লুঙ্গি পরতে বেশি পছন্দ করে; বেশ খোলামেলা লাগে , আর চটপট খুলতে-পরতে পারা যায় ! তাছাড়া খালি গায়ে লুঙ্গি পরে সাধনকে দারুন সেক্সি লাগে – – এটা অনেক বৌদির মুখেই শুনেছে সাধন !

নীল সিল্কের লুঙ্গিটা আজ স্পেশালি ললিতার জন্যে পরেছে সাধন | ললিতা পরেছে একটা ফিনফিনে পাতলা সাদা রঙের নাইটি | নাইটির নিচে ললিতার কালো ব্রা আর প্যান্টি পরিষ্কার দেখা যাচ্ছিল |
সাধনের লোমশ বুকে মাথা রেখে ললিতা পাশ ফিরে পা-টা তুলে দিল সাধনের গায়ে | লুঙ্গির উপর থেকেই ,ললিতা উরু দিয়ে সাধনের বাঁড়া টা অনুভব করতে পারছিল |
আধভেজা চুলের গোছা সরিয়ে ললিতার বুকের খাঁজে হাত বুলোতে বুলোতে সাধন জিগ্গেস করলো – ” আচ্ছা ললিতা , তুমি এখানে আগে কতবার এসেছ বল তো ?”

” এই রিসর্টে ?”
“হ্যাঁ , এই রিসর্টে ”
” অনেকবার ; আমার বরের বস মিস্টার ঘোষের সাথে ” – চোখ টিপে বলল ললিতা , ” আমার বর ট্যুরে গেলেই … “

” হ্যাঁ , বুঝতেই পারছি ” -সাধন বলল – ” তোমার এই গরম শরীরের খিদে মেটানো তো একজন পুরুষের কম্ম নয় ”
“হুম , ঠিক ধরেছ ” বলে সাধনের বুকে চুমে খেল ললিতা
” তোমার বর তোমাকে সন্দেহ করেনা ? “

” হয়ত করে , তবে তাতে আমার ভারী বয়ে গেছে ! আফটার অল , ওর বস আমার কথায় ওঠে আর বসে ” ঠোঁট উল্টে বলল ললিতা
“উঁহু ভুল বললে ললিতা সোনা , তোমার কথায় শোয় আর চোদে ” সাধন ফোড়ন কাটে..
” উমম , অসভ্য কোথাকার ” – ঢলানি হাসি দিয়ে সাধনের বুকে আলতো করে চাপড় মারলো ললিতা

“আচ্ছা ললিতা, তোমাকে অনেকে মিলে ভোগ করেছে কখনো ? ”
” আমার বরের অফিস পার্টিতে একবার সারারাত বিছানায় চারজনকে একসাথে নিয়েছিলাম। উফ , কি কেটেছিল সেই রাত টা ! ”
“তোমার বর কি করছিল ” সাধন জানতে চায়

” মাল খেয়ে আউট হয়ে পড়ে ছিল একতলার সোফায়। আর আমি ওর বসেদের এন্টারটেইন করছিলাম দোতলার বেডরুমে ” খিল খিল করে হেসে বলল ললিতা – ” সামনে , পিছনে , মুখে – কোথাও ঢোকাতে বাকি রাখিনি সেদিন”
নাইটির নিচে হাত ঢুকিয়ে , পাছাটা ধরে ললিতার শরীরটা আরও কাছে টেনে নিল সাধন ।

” উমমম , কি করছ ? ” ললিতা আদুরে গলায় বলে উঠলো
ললিতার কাঁধ থেকে নাইটির স্ট্র্যাপ-টা নামিয়ে দিয়ে সাধন ললিতার ঘাড়ে একটা চুমু খেল , তারপর ললিতার কানে মুখ নামিয়ে বলল – ” তুমি আমার পর্নস্টার , আমার সানি লিওন ”
” যখন দু-তিনটে লোক মিলে বিছানায় ফেলে তোমাকে ভোগ করে, তখন কেমন দেখতে লাগে তোমায় , সেটাই ভাবছি …”

” কেমন দেখত লাগে , সেটা একটু বাদেই দেখতে পাবে ” – বলে ললিতা একটা দুষ্টু হাসি দিল
” তার মানে ?”

” বিকেল চারটের সময় দেখতে পাবে , তোমার সানি লিওন কে ” – বলে ইঙ্গিতবাহী হাসি দিয়ে ললিতা উঠে বসলো বিছানায়। তারপর সাধনকে বগল দেখিয়ে দেখিয়ে মাথায় একটা আলগা খোঁপা বাঁধলো অনেকক্ষণ ধরে।
সাধনের নীল সিল্কের লুঙ্গির নিচে বাঁড়া টা দাঁড়িয়ে তাঁবু খাটিয়ে ফেলেছিল। লুঙ্গির উপর থেকে বাঁড়া টা ধরে নাড়িয়ে দিয়ে ললিতা বলল ” এটাকে আর কিছুক্ষণ সামলে রাখো সোনা !” তারপর খিল খিল করে হেসে বিছানা থেকে নেমে একটা সিগারেট ধরালো …

নাইটির তলায় ললিতার শরীরের প্রতিটা খাঁজ পরিষ্কার দেখা যাচ্ছিল। পিঠের উপর ব্রায়ের সরু স্ট্র্যাপ আর পাছার প্যান্টি-টুকু ছাড়া পিঠ থেকে পা ; – সাদা পাতলা নাইটির নিচে শরীরের সবটুকু উন্মুক্ত। খাট থেকে নেমে, ললিতার পিছনে দাঁড়িয়ে লুঙ্গি তুলে, সাধন ধনটা ঘষতে শুরু করলো ললিতার ডবকা পাছায়।

“উমম , বললাম না একটু ভালো ছেলে হয়ে থাকো ?” – ললিতা ঘাড় ঘুরিয়ে দুষ্টু হাসি দিয়ে সাধনের মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে দিল …
“কি করব বল সোনা ? তোমার এই রসালো বডি, এই মাই আর পাছার ঢল দেখলেই যে আর ভালো থাকতে পারিনা গো আমার সানি লিওন !” – ললিতার হাতের সিগারেটে একটা টান দিয়ে সাধন ললিতার মাই দুটো দলাই-মলাই করতে করতে বলল ।
ঠিক সেই সময় দরজায় কেউ নক করলো।

লুঙ্গি নামিয়ে কোনক্রমে বাঁড়া ঢাকা দিয়ে , দরজা খুলে সাধন দেখল দুটো ইয়াং ছেলে দাঁড়িয়ে – বছর কুড়ি -পঁচিশ বয়েসের। পরনে টি-শার্ট আর হাফপ্যান্ট।
“মিসেস সেন স্পেশাল ডাবল ম্যাসাজ অর্ডার করেছিলেন, আমরা সেই জন্যে এসেছি “

“প্লিজ কাম ইন ” – ললিতা ডাকলো ঘরের ভিতর থেকে , আর ছেলে দুটো ঘরে ঢুকে এলো।
” হ্যালো ম্যাম , আমি অশোক “

” আর আমি রমেশ , উই হোপ ইউ উইল এনজয় আওয়ার ম্যাসাজ টুডে ম্যাম ”
“শিওর ! আই কান্ট ওয়েট ! আমি রেডি হয়ে আসছি এক মিনিটে ” – ললিতা একটা ঢলানি হাসি দিয়ে বাথরুমে ঢুকলো .. আর একটু বাদে বেরিয়ে এলো বুকে শুধু একটা সাদা তোয়ালে জড়িয়ে।

তোয়ালে পরে , আয়নার সামনে দাঁড়িয়ে লাল লিপস্টিক টা ঠোঁটে একটু টাচ-আপ করে নিয়ে ললিতা বলল ” আমি রেডি ! ”
তোয়ালে টা আলগা করে, উপুড় হয়ে , ললিতা শুয়ে পড়ল ম্যাসাজ বেডে। অশোক পার্টিশন-টা টেনে দিতে যাচ্ছিল , কিন্তু ললিতা মানা করলো – ” ওটা খোলা থাক অশোক ” একটা দুষ্টু হাসি দিয়ে ললিতা বলল ” আমার বয়ফ্রেন্ড আমার ম্যাসাজ দেখতে বেশি এনজয় করবে !”
” ক্যান উই ইউজ ইয়োর বাথরুম টু চেঞ্জ , ম্যাম ?” – রমেশ জিগ্গেস করলো ললিতাকে
” শিওর ” – ললিতা বলল …

ম্যাসিওর আবার কি চেঞ্জ করবে সেটা সাধন বুঝতে পারেনি প্রথমে। চেঞ্জ করে রমেশ আর অশোককে বাথরুম থেকে বেরোতে দেখে সাধন চমকে উঠলো।
– দুজনের-ই গায়ের রং মিশমিশে কালো। পেশীবহুল শরীরে একটাও লোম নেই। গায়ে ক্রিম বা তেল মেখেছে দুজনেই – তাই শরীরের প্রতিটা পেশির ভাঁজ চোখে পড়ছে
… শুধু মাত্র দুটো ল্যাঙ্গোট ছাড়া দুজনের পরনে আর কিছুই নেই । ল্যাঙ্গটের এক চিলতে লাল রঙের কাপড়ের মধ্যে , আঁটো-সাটো থলির মত উঁচু হয়ে রয়েছে দুজনের পুরুষাঙ্গ। বোঝা যাছে দুজনের বাঁড়া-ই বেশ পুরুষ্টু , আর ল্যাঙ্গটের ছোট্ট টাইট এক ফালি কাপড়ে অতি কষ্টে আটকে আছে !

রমেশ তোয়ালেটা ললিতার পিঠ থেকে সরিয়ে, সরু ভাঁজ করে ললিতার পাছার উপরে রাখল। অশোক ললিতার পিঠে মালিশ করতে শুরু করলো – কাঁধ থেকে পাছার ঢেউয়ে রাখা তোয়ালের নিচে পর্যন্ত ডলে দিতে থাকলো তেল মাখিয়ে। ওদিকে রমেশের হাত ললিতার পায়ের পাতা থেকে মালিশ শুরু করে ধীরে ধীরে উঠতে শুরু করলো উরুর দিকে

সোফায় বসে সাধন দেখতে লাগলো দুটো জোয়ান ছেলে কিভাবে ললিতার নগ্ন শরীরের প্রতিটা খাঁজে অবাধে বিচরণ করছে। সিল্কের লুঙ্গিটা তুলে সাধন নিজের বাঁড়া টা নিয়ে খেলতে শুরু করলো। এমন লাইভ থ্রি-এক্স শো সাধন কোনদিন দেখবে ভাবেনি !

বাকিটা পরে ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme