ডাক্তার জেঠু ও মায়ের চোদনখেলা – মার লীলা-২

Bangla panu golpo – আগেই বলেছি মার কথা. পূজারী কাকার সাথে মার চোদাচুদি বেশ ভালোই চলছিল. মা এখন সুযোগ পেলেই নরেন কাকাকে দিয়ে চুদিয়ে নেয়. মার মাই দুটো আরও ডাঁসালো হয়েছে. ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চায়.
একদিন মার পিঠে ও বুকে খুব ব্যথা শুরু হলো. মা আমাকে বললো পাড়ার রমেশ জেঠুকে ডাকতে. রমেশ জেঠু পাড়ার পুরানো বাসিন্দা ও খুব ভালো ডাক্তার. জেঠুর চেম্বারে গিয়ে সব বলতেই জেঠু বললেন এখন চেম্বারে অনেক ভিড়,উনি দুপুরে আসবেন.

দুপুর ১:৩০ নাগাদ জেঠু বাড়ি এলেন. মা ভাইকে দুধ খাওয়াচ্ছিল. সাদা রঙের ব্লাউজ,কালো শিফনের শাড়ি. ভেতরে কোন ব্রা নেই. দুধের খয়েরী বৃত্ত সমেত পুরোটাই দেখা যাচ্ছে. মা ডানদিকের দুধটা হাতে চেপে ধরে ভাইকে খাওয়াচ্ছে. জেঠু বৌমা বৌমা বলতে বলতে ভেতরে ঢুকলেন. মা তা দেখেই শাড়ি দিয়ে ম্যানা টা ঢেকে দিলো. বললো আসুন দাদা,ভেতরে আসুন.

জেঠুকে সোফায় বসতে বলে মা ভাইকে কোল থেকে নামালো. তারপর কী খাবেন বলে উঠে দাড়াতেই মার খোলা দুধটা আঁচলের আড়াল থেকে বেরিয়ে পড়লো. জেঠুর চোখ আটকে গেলো মাইটার ওপর.
কি বিশাল ফর্সা মাই. যেন কচি লাউ. আঃ কি সুন্দর ঝুলছে. বোঁটায় এখনো দুধ লেগে আছে. এমন মাই চুষে দু়ধ খেলে কি সুখটাই না হত… জেঠু ঠোট টা একবার চেটে নিলেন. মা উঠে দাড়িয়ে অবলীলায় ঝুলন্ত দুধের সামনেটা ধরে খপ করে ব্লাউজের ভেতরে চালান করে দিলো. দাদা চা খাবেন তো?

এমন প্রশ্নে জেঠুর যেন সম্বিত ফিরল. না না বৌমা,যা গরম,তুমি বরং একটু সরবত বানিয়ে দাও. মা সরবত বানাচ্ছে,জেঠু পেছন থেকে মার ডবকা শরীর মাপছেন. কালো শাড়ির ভেতর থেকে হলুদ শায়া স্পষ্ট বোঝা যাচ্ছে.
মার বিশাল লদলদে পাছার খাঁজ ভালোভাবেই বোঝা যাচ্ছে. গরমে মার ব্লাউজের পেছনটা ভিজে গেছে. পাতলা ব্লাউজ লেপ্টে গিয়ে পুরো পিঠটাই দেখা যাচ্ছে. মা সরবত বানিয়ে নিয়ে এলো. জেঠুকে সরবত দিতে ঝুকতেই শাড়ির আঁচল পড়ে গেলো আর দুধের খাঁজ বেরিয়ে পড়লো. জেঠুর তো দুধ দেখে চোখ ছানাবড়া.

কী ফর্সা বড় দুধ. নিটোল আর কি গভীর খাঁজ. বুকে দুধ থাকায় বোটা ভিজে পাতলা ব্লাউজের মধ্য দিয়ে তা হালকা বোঝা যাচ্ছে. মা আঁচলটা আবার তুলে ঠিক করে নিল. জেঠু বললেন বল বৌমা কী অসুবিধা তোমার. কোথায় ব্যথা. মা বলল বুক,পিঠ আর কোমরে.
জেঠু বললেন তুমি বিছানায় বসবে চল,ভালোভাবে পরীক্ষা করতে হবে. মা জেঠুকে নিয়ে বেডরুমে এল. মাকে বললেন বৌমা তুমি সোজা হয়ে বসো. স্টেথোস্কোপ নিয়ে জেঠু পরীক্ষা করছেন. প্রথমে শাড়ির ওপর দিয়ে মার বুকে চাপ দিলেন. এবার আস্তে আস্তে দুধের নানা জায়গায় ঘোরাতে লাগলেন.

পূজারী কাকার পর ডাক্তার জেঠুর সাথে মার চোদাচুদির Bangla panu golpo

পরীক্ষার আছিলায় মার নরম বুকটা টিপছেন. কিছুক্ষন পর বললেন বৌমা বুকের আওয়াজ ঠিক বুঝতে পারছিনা. তুমি এক কাজ করো,আঁচলটা সরিয়ে বিছানায় শুয়ে পড়. মা কিন্তু কিন্তু করছিলো কিন্তু আঁচল না সরিয়ে ভালোভাবে পরীক্ষা করা সম্ভব নয় শুনে আঁচল সরিয়ে শুয়ে পড়ল.
এবার জেঠু বেশ চাপ দিয়ে মাইয়ের চূড়া টিপছেন. বেশ টেপন খেতেই মাইয়ের বোটা শক্ত হয়ে গেছে. দুধ বেরিয়ে মাইয়ের গোল খয়েরি অংশ এখন ভালোই বোঝা যাচ্ছে. জেঠু এবার স্টেথোস্কোপ নামিয়ে আনলেন মার মাখনের মত নরম পেটে. নাভীর চারপাশে ঘোরাতে থাকলেন. এরপর বললেন বৌমা পিছন ফিরে শোও.

পিছন ফিরে শুতেই কোমর পরীক্ষার নাম করে লদলদে পাছায় হাত বোলাতে থাকলেন. কিছুক্ষন পাছা চটকে গম্ভীর মুখে বললেন এ বেশ জটিল রোগ. মাসল্ পেন. এর ওষুধ দিচ্ছি. ভালোকরে মালিশ করে নিও. মা একটু ন্যাকামী করে বলল দাদা মালিশ কাকে দিয়ে করাবো?শুনে জেঠু যেন হাতে চাঁদ পেলেন. বললেন চিন্তা নেই আমি মালিশ করে দেব. মা খুশি হয়ে বলল ফিজ্ নিয়ে ভাববেন না,আপনি যা চাইবেন তাই দেবো.

জেঠু এবার বললেন বৌমা মালিশের মলমটা চ্যাটচ্যাটে. তুমি শাড়ি খুলে শোও,নইলে দাগ লেগে যাবে. মা শাড়ি খুলে শুধু শায়া ব্লাউজ পরে শুলো. জেঠু এবার মলম হাতে লাগিয়ে ব্লাউজের ওপর বুকের খাঁজে লাগাতে থাকলেন. আস্তে আস্তে মার মাই দুটি টিপছেন. টেপার ফলে ম্যানা থেকে দুধ বেরোতে থাকল. দুধে ভিজে গেছে ব্লাউজের সামনেটা. জেঠু এ অবস্থাতেই ব্লাউজের ওপর থেকে দুধ টিপছেন.

হঠাত বললেন বৌমা এভাবে হবে না. তুমি ব্লাউজ খুলেই ফেল. মা আচ্ছা বলে খুলতেই পকাত করে মার মাই জোড়া বেরিয়ে পড়ল. এবার জেঠু আরাম করে মার মাই দুটো চেপে ধরলেন আর টিপতে থাকলেন. গোলগোল করে মাই ঘোরাচ্ছেন আর বোটা টানছেন আঙুল দিয়ে. কখনও বা বোটায় চুনোট কাটছেন.

টেপনের চোটে মাইজোড়া লাল হয়ে গেছে. ফোয়ারার মত বোটা থেকে দুধ বেরোতে থাকল. জেঠু হাঁ করে কিছুটা দুধ খেয়ে ফেললেন. মার শরীর কামে ভরে এসেছে. দুচোখ বন্ধ করে মাই টেপনের আরাম নিচ্ছে. জেঠু বললেন বৌমা শায়াটা একটু নামাও. মা চুপচাপ শায়ার দড়ি খুলে নীচে নামিয়ে দিলো.

জেঠুও কথা না বলে মাকে উল্টিয়ে দিলেন. মার খানদানী পাছায় হাত বোলাতে থাকলেন. ধীরে ধীরে মার পাছা টিপছেন আর কোমরে মালিশ করছেন. মার নিশ্বাস ভারী হয়ে গেছে. আম্ আঃ আঃ উমম আওয়াজ করছে. জেঠুর ধোন ঠাটিয়ে গেছে. জেঠু বললেন বৌমা ভানো লাগছে?মা বলল হমম্.

এবার জেঠু মার শায়াটা পুরো খুলে ফেললেন. মার শরীরটা ঘুরিয়ে সোজা করে পা দুটো ফাঁক করতে বললেন. মা মাগীর মতো গুদ কেলিয়ে পা ফাঁক করল. আঃ কী সুন্দর দেখতে মার গুদ. দুটো গোলাপের পাপড়ির মতো গুদের কোয়া. আঙুল দিয়ে ফাঁক করতেই দেখলেন ভেতরটা লাল. গুদের বাইরে কোঁকড়ানো কালো রেশমী চুলের জঙ্গল. গুদ থেকে কামরস ঝরতে শুরু করেছে. আর দেরী করা ঠিক হবে না,এই ভেবে আঙুল ঢোকালেন গুদের ভেতরে.

মার শরীর থরথর করে কেঁপে উঠল. জেঠু পা ফাঁক করিয়ে জোরে আঙলি করছেন. মা আর না থাকতে পেরে আঃ আঃ উফফ উঃউঃ হমম উমম করতে শুরু করল. কিছুক্ষন পর ইসস উমম ওঃ করতে করতে গুদের রস ঝরালো. জেঠু মনের সুখে গুদের চেরায় মুখ লাগিয়ে রস খেতে লাগলেন.

জেঠুর বউ মারা গেছে ২বছর আগেই. অনেকদিন চোদেননি কাওকে. আজ আর এসুযোগ ছাড়তে চাইলেন না. জলদি নিজে ন্যাংটো হয়ে গেলেন. তাঁর বাঁড়া দেখে মার বেশ পছন্দ হল. জেঠুকে বিছানায় শুতে বলে মা উঠে বসলো. ঠাটানো বাড়া মুখে নিয়ে উঃ উমম হমম করে চুষতে থাকলো.

কতদিন এ বাড়া কেউ মুখে নেয়নি. জেঠু আরামে চোখ বুঝলেন আর পাশ থেকে মার মাই টিপতে থাকলেন. এবার জেঠু বললেন বৌমা আমার ওপর উঠে বসতো. মা কথামতো চুল খোঁপা করে জেঠুর ওপর চড়ে বসল. গুদে বাড়া সেট করে ঠাপ মারতেই ফচ্ করে গুদে বাড়া হারিয়ে গেল.

মা চোখ বন্ধ করে ওঠানামা করছে আর মার মাই জোড়া পেপের মতো দুলছে. এমন দুলুনি দেখে জেঠু আর ঠিক থাকতে পারনেন না. দুটোকে ধরে জোরে জোরে চুষতে থাকলেন. জেঠুর মুখ ভরে গেল মিষ্টি গরম দুধে. মা বলল আঃ আঃ ঊঃঊঃ উমমম ইসসসস আরো উমম জোরে চুসুননন..উমম. কতদিন এভাবে কেউ চোসেনি.

বোটা দুটো কামড়ে ছিঁড়ে ফেলুন. জেঠু পুরো মাই মুখে পুরে অন্যটা টিপতে টিপতে ঠাপাতে শুরু করলেন. পালাকরে চুসছেন আর চুদছেন. বললেন বৌমা মনে হচ্ছে আজ সারাদিন তোমাকে চুদি. মা জড়িয়ে ধরে চুম খেয়ে বলল আপনি যতখুশি চুসুন চুদুন. এবার জেঠু মার ওপরে উঠলেন. পা দুটো কাঁধের ওপর তুলে ঠাপাতে লাগলেন. মার ডাঁসাল মাই চোদার তালে দুলতে থাকল. জেঠু কখনও চুসছেন কখনও টিপছেন. পাগলা ঘোড়ার মতো ঠাপাতে লাগলেন.

কিছুক্ষনের মধ্যই মা জড়িয়ে ধরলো জেঠুকে. জেঠুও জোরে জোরে ঠাপাতে ঠাপাতে মার গুদে রস ঢালল. এরপর জেঠু মার দুধের চা খেয়ে আরেকবার চুদে বেরিয়ে গেলো.

জোরে ঠাপাতে ঠাপাতে মার গুদে রস ঢালল।এরপর জেঠু মার দুধের চা খেয়ে আরেকবার চুদে বেরিয়ে গেলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme