রুনাবৌদী ও ললিতা:বৌদির ফ্ল্যাটে দ্বিতীয় রাত-৪

Bangla choti kahini – বেলা বাড়ার আগেই ললিতা বাড়ি ফিরে গেছে ..স্নান করে , বৌদির দেওয়া একটা লুঙ্গি পরে ,চিলড বিয়ারের বোতল নিয়ে সোফায় বসলো চিন্টু। সেক্সি লাগে বলে রুনা বৌদি চিন্টুকে আজ খালি গায়ে থাকার জন্যে আবদার করেছে ; তাছাড়া আজ বেশ গরম। তাই চিন্টু গায়ে কিছু পরেনি আজ। খালি গায়ে সুধু নীল চেক লুঙ্গি পরে চিন্টুকে সত্যিই বেশ সেক্সি লাগছিল ..

একটু আগে বুকে একটা গামছা জড়িয়ে রুনা বৌদি স্নান সেরে বাথরুম থেকে বের হয়ে বেডরুমে গেল। বৌদির ভিজে মসৃন গা থেকে আলো পিছলে যাচ্ছিল। একটু চাপা শ্যামলা রঙের মেয়েদের মধ্যে একটা বন্য যৌন আবেদন থাকে , আর রুনাবৌদির গায়ের রংটা ঠিক ওই রকম। নিটোল নরম বুকের ঢেউয়ের নিচে এক ফালি পেট আর গভীর নাভি ,সরু কোমর, সুডৌল নধর ঢেউ খেলানো টাইট পাছা..
আর বৌদির দুই উরুর মাঝের গভীর ওই রসে ভরা গুদ !!

যার সন্ধান আর কেউ না পাক , চিন্টু পেয়েছে ! ওই টাইট আর গভীর গুদের ঠোঁট যখন চিন্টুর ঠাটানো বাঁড়া টা চেপে ধরে, আর বৌদির সারা দেহ কেঁপে কেঁপে ওঠে চিন্টুর ঠাপ খেতে খেতে – তখন সেই সুখের অনুভূতি বলে বোঝানো যাবে না ! সব মিলিয়ে চিন্টুর চোখে রুনাবৌদী মুর্তিমতী যৌনতা ।
বৌদির শরীরের সবটুকুই দেখার আর শরীরের প্রতিটা ইঞ্চি ভোগ করার সৌভাগ্য চিন্টুর হযেছে, কিন্তু তাতেও তেষ্টা মেটেনি .

রুনাবৌদী নাকি ভালো ক্ল্যাসিকাল ড্যান্সার ছিল কোনো সময়ে। একবার নাকি সিনেমায় নামার অফারও পেয়েছিল। চিন্টু সিনেমা করলে বৌদি কে একটা গা দেখানো সাদা শাড়ী পরিয়ে বৃষ্টিতে নাচের সিনে অবশ্যই রাখত , আর নায়ক হয়ে চিন্টু চটকাত বৌদির ভিজে শরীর ..হাতে বিয়ারের গ্লাস নিয়ে চিন্টু এই সব ভাবছিল আর লুঙ্গির নিচে বাঁড়া টা আস্তে আস্তে শক্ত হচ্ছিল …

” কি গো, ললিতার জন্যে মন কেমন করছে বুঝি ?” – একটা দুষ্টু হাসি মুখে মেখে বৌদি ড্রয়িং রুমের দরজায় এসে দাঁড়ালো।
স্নান করে রুনাবৌদী আটপৌরে ভবে একটা লাল পাড় সাদা শাড়ি পরেছে। ভিজে লাল গামছাটা আলগা করে বুকের উপর ফেলা। গায়ে ব্লাউজ নেই, আর পিছনের জানলা দিয়ে আসা আলোয় বোঝা যাচ্ছে শাড়ির নিচে সায়াও পরেনি বৌদি। খোলা চুল এখনো ভিজে ; এলিয়ে পড়েছে কোমর পর্যন্ত। বৌদি আজ কপালে একটা বড় লাল টিপ পরেছে, আর সিঁথিতে চওড়া করে পরা সিঁদুর।

” ললিতা যাক ,তুমি থাকলেই আমার চলবে বৌদি ” – চিন্টু হাত ধরে রুনাকে নিজের কোলে টেনে নিল।
” বাব্বা – সিঁদুর পরে একেবারে সতী সাবিত্রী সেজেছ দেখছি ! ” – চিন্টু বলে বৌদিকে
” তোমার বর যদি তোমার কাল রাতের সতীপনা দেখত ! “

” আহা ! আমি বুঝি তোমার তাপসদাকে বিছানায় সুখ দিই না ? তবে তোমার মত সুখ কি আর তোমার তাপসদা দিতে পারে ?”- রুনাবৌদী চিন্টুর লুঙ্গির তলায় খাড়া দাঁড়ানো বাঁড়া টা হাতে নিয়ে চিন্টুকে চোখ মেরে বলল।
” উফ , বৌদি তোমার ছেনালিপনা দেখলে সোনাগাছির রেন্ডিরাও লজ্জা পাবে মাইরি !” – বৌদির পাছা দুটো টিপতে টিপতে বলে চিন্টু।
“ইশ ,আমি না ম্যারেড ? অন্য লোকের বৌ ? ভুলে গেছ বুঝি ঠাকুরপো ?” – রুনা বৌদি খিল খিল করে হেসে চিন্টুর খোলা লোমশ বুকে ঢলে পড়ল।
” জানো বৌদি, সিঁদুর পরলে কিন্তু তোমাকে আরও সেক্সি লাগে – পরের বৌএর সাথে ফুর্তি করার মজাটা আরও বেশি করে পাওয়া যায় “- চিন্টু উত্তর দেয়।
চিন্টুর কোল থেকে উঠে রুনাবৌদী ডি-ভি-ডি প্লেয়ার টা অন করল..

“তোমার জন্যে একটা সিনেমা রেখেছি -এটা আমার বর বিদেশ থেকে এনেছিল -আমার সাথে করার সময় দেখবে বলে .. ”
….দারুন ফিগার আর বিশাল মাই ওয়ালা এক সুন্দরী নায়িকাকে চুমু খেয়ে তাঁর বর অফিসে গেলেন। বর যাওয়া মাত্র নায়িকা ফোন করে ডাকলেন দুই গোপন প্রেমিককে – বিশাল চেহারার দুই নিগ্রোকে । দুই প্রেমিক একে একে খুলে নিতে থাকলো নায়িকার সমস্ত পোশাক, আর নায়িকা খুলে দিলেন দুই প্রেমিকের সব পোশাক .. সম্পূর্ণ উলঙ্গ হয়ে নায়িকা বিছানায় শোওয়া দুই নিগ্রো প্রেমিকের প্রায় এক-ফুট লম্বা বাঁড়া দুটো মুখে নিয়ে চুষতে শুরু করলেন ….

রুনা সোফায় চিন্টুর পাশে এসে বসলো। তারপর চিন্টুর কাঁধে থুতনিটা রেখে চোখ মেরে ,দুষ্টু হাসি দিয়ে বলল -” কি গো ? আর দেরী করছ কেন ?”
চিন্টু এক টানে বৌদির বুক থেকে ভিজে গামছাটা সরিয়ে দিল।
সাদা শাড়ীটা ভিজে লেপটে আছে বৌদির বুকে,আর ডবকা মাইয়ের বোঁটাগুলো ফুটে উঠেছে ভিজে সাদা শাড়ীর তলা থেকে।
আর থাকতে পারল না চিন্টু ..

মুখটা গুঁজে দিল রুনাবৌদির মাইয়ের খাঁজে। শাড়ীর উপর থেকেই চুষতে শুরু করলো বৌদির মাই দুটো। চিন্টুর মুখের লালায় ভিজে শাড়ীটা আরও লেপটে যাচ্ছিল বৌদির একঢাল মাইয়ের গায়ে।
” উমমম . থেমো না প্লিজ ” বলে রুনাবৌদী সোফায় মাথাটা হেলিয়ে দিয়ে চিন্টুর মাই-চোষা খেতে থাকলো।

মাই চুষতে চুষতে চিন্টু হাত দিয়ে বৌদির উরু দুটো ফাঁক করল। তারপর ডান হাতের মাঝের আঙ্গুলটা ঘুরিয়ে ঘুরিয়ে ঢুকিয়ে দিল বৌদির গুদে ..
” উমমম .. অআহঃ মা গো ” – একসাথে মাই আর গুদে চিন্টুর স্পর্শসুখ অনুভব করতে করতে বৌদি এবার বুক থেকে আঁচল টা খসিয়ে দিল ,আর চিন্টুর মুখটা আরও জোরে চেপে ধরল নিজের উম্মুক্ত স্তন দুটোর মধ্যে। বৌদির মাইয়ের কালো বোঁটাগুলো ক্রমশ শক্ত হয়ে উঠছিল। চিন্টু জিভ দিয়ে আস্তে আস্তে বোঁটাগুলো নিয়ে খেলা করতে করতে বৌদির গুদের আরও ভিতরে হাতের আঙ্গুলটা ঢুকিয়ে দিল। .
” উমমম ..কি করছ ! .. ” আদুরে গলায় অনুযোগ করলো রুনা বৌদি ..

” তোমার গুদটা আমার বাঁড়ার জন্যে রসালো করছি গো বৌদি ” বৌদির বুক থেকে মুখ তুলে চিন্টু উত্তর দিল.
” উমম , তুমি বড্ড অসভ্য ” – বলে চিন্টুর ঠোঁটে ঠোঁটটা চেপে ধরল রুনা বৌদি।

টি-ভি র পর্দায় তখন নায়িকা নিজের বুকে ওয়াইনের বোতল উপুড় করে মদ ঢালছেন, আর তাঁর দুই পুরুষালি নিগ্রো প্রেমিক তাদের প্রেয়সীর শরীর থেকে ওয়াইন চেটে নিচ্ছে …..
চিন্টু বৌদির কিচেন কাবার্ডে একটা মধুর শিশি দেখেছিল সকালে। চট করে উঠে চিন্টু সেটা নিয়ে এলো আর ফোঁটা ফোঁটা মধু ঢেলে দিল বৌদির বুকে। তারপর বৌদির বুকের ঢাল বেয়ে গড়িয়ে পড়া ঘন সোনালী মধু জিভ দিয়ে চেটে নিতে শুরু করলো। চিন্টুর জিভের প্রতিটা ছোঁয়ায় রুনার সারা শরীর শিউরে শিউরে উঠছিল। বুকের খাঁজ বেয়ে মধুর ধারা যখন নেমে এলো বৌদির নাভিতে , তখন চিন্টু জিভটা বৌদির নাভির ভিতর ঢুকিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো। রুনাবৌদির তলপেট থেকে বুক চিন্টুর জিভ অবাধে বিচরণ করতে থাকে।
মাথার উপর হাত দুটো তুলে দিয়ে চোখ বুজিয়ে বৌদি সোফায় এলিয়ে পড়ল , আর চিন্টু বৌদির মধুতে মাখামাখি শরীরটা নিয়ে খেলা করতে শুরু করল..

” বৌদি , তোমার গায়ের ছোঁয়ায় মধুটা আরও বেশি মিষ্টি লাগছে গো ”
” তাই বুঝি ? তাহলে আমাকেও একটু টেস্ট করতে দাও ” – বলে এবার রুনাবৌদি চিন্টুকে সোফার উপর চিত করে চিন্টুর বুকে মধু ঢেলে দিল, তারপর চিন্টুর বুক থেকে মধু চেটে নিতে শুরু করলো। নীল চেক লুঙ্গির নিচে চিন্টুর বাঁড়া তখন দাঁড়িয়ে গেছে। লুঙ্গিটা কোমরে তুলে দিয়ে বৌদি চিন্টুর খাড়া বাঁড়ার মাথায় কয়েক ফোঁটা মধু ঢেলে দিল তারপর। মধুর ধারা যখন চিন্টুর বাঁড়া আর বিচি বেয়ে গড়িয়ে পড়ছিল, তখন চিন্টুর দুই উরুর মাঝে মুখটা গুঁজে দিয়ে বৌদি চেটে নিচ্ছিল সেই মধুর ধারা। কখনো বা .চিন্টুর বাঁড়ার গোড়ায় ঘন চুলের জঙ্গলে মুখ ডুবিয়ে চুষে নিচ্ছিল সবটুকু মধু। ..
চিন্টু ইতিমধ্যে বৌদির কোমরের শাড়ির গিঁট আলগা করে দিয়েছে ..

চিন্টুর বাঁড়া চুষে উঠে দাঁড়াতেই রুনাবৌদির লাল পাড় সাদা শাড়ী খুলে খসে পড়ল মেঝেতে।
….নায়িকা তখন এক প্রেমিকের বাঁড়া মুখে নিয়ে চুষছেন, আর অন্য প্রেমিক নায়িকার পিছনে দাঁড়িয়ে লম্বা বাঁড়া টা ঢুকিয়ে দিচ্ছে তাঁর গুদে . .
” এবার চলো বেডরুমে যাই ” .. রুনাবৌদী ইশারা করলো চিন্টুকে

বেডরুমে ঢোকা মাত্র, বিছানায় রুনাবৌদিকে চিত করে ফেলে , বৌদির নগ্ন উত্তপ্ত শরীরের উপর ঝাঁপিয়ে পড়ল চিন্টু; .. লুঙ্গিটা কোমরের উপর তুলে বাঁড়া টা ঠেসে দিল বৌদির গুদে ..চিন্টুর ঠাপ খেতে খেতে বৌদি দু হাতে নিজের মাই চটকাতে শুরু করতেই চিন্টু বৌদির হাত সরিয়ে দিয়ে নিজের হাতে বৌদির মাই দুটো টিপতে শুরু করলো ,একই সাথে বৌদির বুকে মুখ নামিয়ে চুষতে থাকলো মাই দুটো।
“আহঃ আরও জোরে ঠাপ দাও চিন্টু ..চুদে চুদে আমাকে মেরে ফেল আজ ” – বৌদি চিত্কার করতে থাকে ..

চিন্টু ক্রমশ আরও জোরে জোরে ঠাপ মারতে লাগলো , পাছা সামনে-পিছনে করে রুনাবৌদির গুদের আরও গভীরে ঠুসে দিতে লাগলো নিজের ঠাটানো বাঁড়া।
হঠাত প্রচন্ড জোরে চিত্কার করে উঠলো বৌদি, আর চিন্টুর ঠাপের সাথে বৌদির কোমর আর পাছা কেঁপে উঠলো ..তারপর আলগা হয়ে গেল টাইট গুদ .
চিন্টু বুঝলো রুনাবৌদির ক্লাইম্যাক্স হয়ে গেছে , কিন্তু চিন্টুর মাল তখনও পড়েনি।

 বৌদির গুদ থেকে বের করে নিয়ে চিন্টু এবার বৌদির বুকের ক্লিভেজে বাঁড়া টা ঢুকিয়ে দিল। বৌদি দুহাতে মাই দুটো দিয়ে চেপে ধরল চিন্টুর পুরুষ্টু বাঁড়া টা।
বাঁড়া টা মাইয়ের খাঁজে নিয়ে ঘষতে ঘসতে বৌদি মাঝে মাঝে জিভ ছুঁইয়ে দিচ্ছিল বাঁড়া র লাল ডগ-ডগে মাথায়। দু মিনিটের মধ্যেই চিন্টু ঘন সাদা মাল ঢেলে দিল বৌদির বুকের খাঁজে। বৌদির গলা ,বুক আর তলপেটে ছড়িয়ে পড়ল চিন্টুর থকথকে ফ্যাদা। তারপর বাঁড়া টা মুখে নিয়ে ভালো করে চুষে পরিষ্কার করে দিল রুনাবৌদী।
রুনাবৌদির পাশে ,বিছানায় এলিয়ে পড়ল চিন্টু, আর কোমর থেকে লুঙ্গিটা খুলে ছুঁড়ে ফেলে দিল খাটের নিচে।

দীর্ঘ চোদনের পর দুজনেই ক্লান্ত হয়ে পড়েছিল। ঘামে ভেজা শরীরে চিন্টু আর রুনাবৌদী দুজনে দুজনকে জড়িয়ে ধরল। রুনাবৌদী একটা লম্বা চুমু খেল চিন্টুর ঠোঁটে। .
” উফ ..কাল রাত থেকে কি দারুন আরাম দিলে চিন্টু . ”
” আর কাউকে চুদে এত আরাম আমিও পাইনা বৌদি ! “

” এখন কয়েক সপ্তাহ তাপস কলকাতায় থাকবে ..তাই তোমাকে বাড়িতে আনতে পারব না গো ”
” তার মানে আমাকে বেশ কয়েক দিন উপোসী থাকতে হবে বৌদি ” – চিন্টু দুঃখ ভরা গলায় বলে। ..

বৌদির বরের বাড়ি ফেরার সময় হয়ে আসছিল -তাই চিন্টু বেরিয়ে পড়ল বৌদির বাড়ি থেকে। চিন্টু অবশ্য মনে মনে জানত বেশিদিন উপোসী থাকতে হবে না – কারণ ললিতা চিন্টুকে সামনের উইক এন্ডে একটা রিসর্টে যাবার জন্যে নেমন্তন্ন করেছে। রুনাবৌদিকে সেকথা চিন্টু জানায়নি।

সমাপ্ত ..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme