বাংলা চটি গল্প – নির্দয় মিলন – ৫

Bangla choti golpo – আমি ওর তলপেটের উপরে বাম হাত রেখে শক্ত করে চাপ দিয়ে বিছানার সাথে ঠেসে ধরে ডান হাতে ধোনটা ধরে নীচের দিকে বাঁকা করে বৌদির ভুদায় লাগিয়েই কোমরে জোরে চাপ দিয়ে ধোনটা পিছলা ভুদার ভেতর ঢুকিয়ে দিলাম। ধোনের গায়ে ভুদার ভেতরের উষ্ণ অনুভুতি পেতেই ধোনটা যেন আরও খনিক্তা মোটা হয়ে ফুসে উঠল। আরও বেশি শক্ত হয়ে গেল। আমি কোমর তুলে তুলে চুদতে শুরু করলাম।

লিজা বৌদির ভুদাটা মোটামুটি টাইটাই লাগছিল, চুদতে দারুণ মজা পাচ্ছিলাম। আমি উপুড় হয়ে বৌদির গাঁয়ের উপরে শুয়ে পড়ে দুই পা পিছন দিকে সটান ছড়িয়ে দিয়ে শরীর তুলে ধোনটা ভুদার গভীরে ঢুকিয়ে দিতে লাগলাম। ধোনের মাথা গিয়ে বৌদির জরায়ু মুখে ধাক্কা খেতে লাগল।

কিছুক্ষণ ওভাবে চুদার পর আমি উঠে বিছানায় হাঁটু পেটে বসে দুই হাত বৌদির শরীরের দুই পাশে বিছানায় রেখে প্রচণ্ড গতিতে ঠাপের পর ঠাপ মারতে লাগলাম। বৌদির ভুদার ভেতর আমার ধোন চলাচলের ফলে পক পক পকাত পকাত ফক ফক শব্দ হতে লাগল। আমি বৌদিকে চুদায় এতটাই মগ্ন ছিলাম যে বুঝতেই পারিনি বৌদি কখন ঠাণ্ডা হয়ে গেছে। আমি প্রায় ২০ মিনিট চুদার পর থামলাম। বৌদিকে টেনে হিঁচড়ে ঘুরিয়ে নিলাম। কোমরটা খাটের প্রান্তে রেখে মেঝেতে নেমে দাঁড়ালাম। তারপর পা দুটো দুদিকে ফাঁক করে ধরে ধোনটা ঠেলে ঢুকিয়ে দিলাম বৌদির ফাঁক হয়ে থাকা ভুদার ভেতরে। তারপর দাড়িয়ে দাড়িয়ে চুদতে শুরু করলাম।

আগেই একবার বৌদির রাগমোচন হয়ে গেছে বুঝতে পেরেছিলাম। দাড়িয়ে দাড়িয়ে চুদতে চুদতে ৭/৮ মিনিট পর আরেকবার বৌদির ভুদা শুক্ত হয়ে আমার ধোন শক্ত করে চেপে ধরল, বুঝলাম আরেকবার রস খসাল বৌদি।

আর সেইসাথে ভুদার ভেতরটা আরও প্যাচপ্যাচে আর রসাল হয়ে ধিলা হয়ে গেল। আগের সেই টাইট ভাবতা আর রইল না। চুদতে একটুও মজা লাগছিল না। ভুদার ভেতর থেকে ঘোলাটে রস বেড়িয়ে আমার ধোনের গোঁড়া বেয়ে নীচের দিকে নামছিল। হাত দিয়ে সেটা দেখতে গিয়েই আমার মাথায় আরেকটা দুষ্টুমি ভোর করল।

আমার আঙুল গিয়ে পড়েছে বৌদির পুটকির ফুটোর উপরে। ভুদা দিয়ে বেরোনো রস পুটকির ফুটো পিছলা করে তুলেছে। বৌদিকে কিছু বুঝতে না দিয়ে ওর দুই পা দুই হাতে ধরে টেনে একপাসে নামিয়ে দিলাম। তারপর আরেক্তু টেনে এনে খাটের বাইরে পাগুল ঘুরিয়ে নামিয়ে দিলাম। বৌদি নিজেই ঘুরে বিছানার উপরে উপুড় হয়ে শুল। মেঝেতে পা দিয়ে উপুড় হয়ে রইল।
আমি ধোনটা ধরে বৌদির ভুদার ফুটোতে ঢুকিয়ে দিয়ে দুই হাতে কোমর চেপে ধরে চুদতে লাগলাম। আমার উরুর দুই পাশ বৌদির পাছার সাথে সংঘর্ষে থপাত থপাত শব্দ হতে লাগল আর ভুদায় ধোন যাতায়াতের ফলে পক পক শব্দ হতে লাগল।

আমি ২০৩ মিনিট চুদার পর ধোনটা হাত দিয়ে ধরে মুন্ডিটা বৌদির ভুদার উপরে ঘসতে লাগলাম। ক্লিটোরিসের সাথে ধোনের মুন্ডি ঘসানোতে বৌদি পাছা নাড়াতে লাগল। আমি ধোনটা উপর নীচে ভুদার চেরা বরাবর ঘসাতে ঘসাতে বৌদি কিছু বুঝে ওঠার আগেই ধোনটা টেনে একটু উপরে তুলে মুন্ডিটা বৌদির পুটকির ফুটোতে ঠেকিয়ে জোরে চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।
বৌদি পাছা এদিক ওদিক করে সরাতে গেল, আমি দু হাতে দুই পাছা শক্ত করে খামচে ধরে ধোনটা ঠেলে পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর দুই হাতে কোমর চেপে ধরে পকাপক চুদতে শুরু করলাম। বৌদির পুটকির ফুটোটা দারুণ টাইট, চুদতে হেভি মজা!

প্রায় ১০/১২ মিনিট বৌদিকে পুটকি চুদার পর আমার মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলে আমি বৌদির পুটকির ভেতরেই মাল ছেড়ে দিলাম। ধোনটা টেনে বেড় করলে পুটকির ফুটোটা বড় হয়ে হাঁ করেই রইল, আর সেই ফুটো দিয়ে সাদা থকথকে আঠালো মাল গড়িয়ে বেড় হতে লাগল।

Updated: March 5, 2016 — 5:58 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BanglaChoti24.info © 2016 Frontier Theme